UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র শোক

usharalodesk
মার্চ ২৮, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সদস্য ও খুলনা সিটি মেডিকেল কলেজ এন্ড হসপিটালের পরিচালক ডাঃ মোঃ আসাদুল হক গত সোমবার (২৭ মার্চ) আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। তিনি অত্যন্ত সদালাপী, মিষ্টভাষী, দানশীল ও সমাজসেবক ছিলেন।

তার ইন্তেকালে খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজি আমিনুল হক শোক প্রকাশ করে মরহুমের বিদেহী রুহের মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

অন্যান্য বিবৃতিদাতারা হলেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উর্ধ্বতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভুট্টো, পরিচালকবৃন্দ গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহমুদ ডন, শেখ মোঃ গাউসুল আজম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এস এম ওবায়দুল্লাহ, মোঃ সিরাজুল হক, কাজী মাসুদুল ইসলাম, জোবায়ের আহমেদ খান (জবা), ঠাকুর মোঃ শাহ্ আলম, মোঃ মোশাররফ হোসেন, উজ্জ্বল কুমার গাঙ্গুলী, মোঃ আবুল হাসান, মোঃ ইসলাম খান, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম, চৌধুরী মিনহাজ উজ জামান, নিজারুল আলম জুয়েল ও খুলনা চেম্বারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।