UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা জেলা পরিষদ চেয়ারম্যানকে মহানগর পূজা পরিষদের ফুলেল শুভেচ্ছা 

koushikkln
ডিসেম্বর ১৩, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ খুলনা জেলা পরিষদের পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, খুলনা মহানগরের পক্ষ থেকে  ১৩ ডিসেম্বর মঙ্গলবার, বেলা ১টায় জেলা পরিষদ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে জেলা পরিষদের চেয়ারম্যানের বিজয়কে নেতৃবৃন্দ অসাম্প্রদায়িকতার বিজয় বলে আখ্যায়িত করেন। নেতৃবৃন্দ চেয়ারম্যানের নিকট খুলনা মহানগরের বিভিন্ন মঠ, মন্দির ও শ্মশানের অবকাঠামো উন্নয়ন ও সংস্কারের জন্য সাহায্যের দাবি জানান। চেয়ারম্যান  নেতৃবৃন্দের বক্তব্য ধৈর্য্য সহকারে শুনেন এবং পর্যায়ক্রমে প্রত্যেকটি মঠ, মন্দির ও শ্মশানের উন্নয়নের আশ্বাস প্রদান করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ও মহানগর সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কু-ু, খুলনা মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে মিঠু, কোষাধ্যক্ষ রতন কুমার নাথ, সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ব্যানার্জী, সোনাডাঙ্গা থানা সাধারণ সম্পাদক রাম চন্দ্র পোদ্দার, মহানগর সম্পাদকম-লীর সদস্য সাংবাদিক বিমল সাহা, সাংবাদিক প্রবীর বিশ্বাস, অলোক দে, রবীন দাস, বিশ্বজিৎ পা-ে প্রমুখ নেতৃবৃন্দ।