UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে বাসচাপায় ভ্যানচালকসহ নিহত ২

usharalodesk
আগস্ট ৬, ২০২২ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গাইবান্ধার গোবিন্দগঞ্জের নাকাইহাটে বাসচাপায় ভ্যান চালকসহ দুই জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই যাত্রী।শনিবার (৬ আগস্ট) সকালে নাকাইহাট-গাইবান্ধা সড়কে উপজেলার বোয়ালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার বাতেন মন্ডলের ছেলে ভ্যানচালক শাহাজাহান আলী (৫০) ও ভ্যানের যাত্রী নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২)।আহত দু’জন হলেন উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল (৩৭)।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল-শাহ পরান নামের একটি যাত্রীবাহী একটি বাস লালমনিরহাট যাচ্ছিল। পথে সকাল ৬টার দিকে বোয়ালিয়া মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ দু’জন নিহত হন।তারা আরও জানান, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও বাসের নিচে ভ্যান আটকে যাওয়ায় ব্যর্থ হয়।

অবস্থা বেগতিক দেখে বাস রেখেই চালক-হেলপার পালিয়ে যান।গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেছেন।

ঊষার আলো-এসএ