UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চিকিৎসার অভাবে এসএসসি পরীক্ষা দেওয়া হচ্ছেনা মেধাবী শিক্ষার্থী রোজিনা আক্তারের

pial
জুন ২, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না! আর চিকিৎসা না হওয়ার কারণে এবারের এসএসসি পরীক্ষা ২০২২ এর শিক্ষার্থী হওয়ার পরেও পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছে না রোজিনা আক্তার। মুখে জিহ্বার ঠিক নিচে হয়েছে টিউমার। সহযোগিতা করার জন্য নেই কোনো প্রতিষ্ঠিত স্বজন।

এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা থাকলেও, টিউমারের কারণে পরীক্ষা অংশগ্রহণ করা হচ্ছে না। নগরীর খালিশপুরের পিপলস জুট মিলস মাধ্যমিক বিদ্যালয়ের এবারের পরীক্ষার্থী রোজিনা।

পিপলস জুট মিলস মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষিকা ফেরদৌসী হক বলেন, রোজিনা খুবই মেধাবী ছাত্রী। আমরা চাই না এমন একটি ফুল অচিরেই ঝরে যাক। আমরা বিদ্যালয় থেকে যেমনভাবে পারছি আর্থিক সহযোগিতা করার চেষ্টা করছি।

রোজিনার বাবা একজন জুট মিল শ্রমিক ছিলেন। মিল বন্ধ হওয়ার পরে খালিশপুর ছেড়ে চলে যান। এখন সে ঢাকার শাহাদাতপুরের এক বেসরকারি প্রতিষ্ঠানের পাহারাদার।

রোজিনার টিউমারের কথা জানতে পেরে পরিবার তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা নিয়ে অপারেশনের কথা জানান। ঢাকায় নিয়ে অপারেশন করানোর মতো আর্থিক স্বচ্ছলতা রোজিনার পরিবারের নেই।

রোজিনার মা তার মেয়ের জন্য সাহায্য চেয়ে বলেন, আমার একার পক্ষে চিকিৎসা করানো সম্ভব না। আপনারা আমাকে সাহায্য করুন যাতে আমার মেয়ে সুস্থ হয়ে পরীক্ষা দিতে পারে। আপনাদের সাহায্য একান্ত কামনা করছি

বর্তমানে রোজিনা সপরিবারে গ্রামের বাড়ি বাগেরহাটের নোয়াপাড়া গ্রামে থাকে। রোজিনা আক্তারকে সহযোগিতা করতে যোগাযোগ করুন।
রোজিনার মা:- 01752586940

(ঊষার আলো-এফএসপি)