UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চুরি করতে গিয়ে প্রেমে মজলেন আফরান নিশো-মেহজাবীন!

usharalodesk
জুন ৮, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : চিত্রনাট্যেদের দাবিতে কতো রকমের চরিত্রেই অভিনয় করতে হয়েছে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে। সেই ধারাবাহিকতায় এবার তারা ২জন হাজির হচ্ছে গাড়ির ড্রাইভার আর গৃহপরিচারিকার চরিত্রে।
এমন ২টি ভিন্ন চরিত্রকে মুখ্য করে সম্প্রতি ‘ঘটনা সত্য’ নামের বিশেষ নাটক নির্মাণ করেছে সময়ের টপ নির্মাতা রুবেল হাসান। মঈনুল সানুর চিত্রনাট্যে এটি নির্মিত হলো সিএমভি’র ব্যানারে।
গল্প প্রসঙ্গে নির্মাতা রুবেল বলেছেন, বিলকিছ ও মুকুল পাশাপাশি ২টি ফ্ল্যাটের গৃহপরিচারিকা ও গাড়ির ড্রাইভার। এরা সব সময়ে এটা সেটা চুরি করে, কাজে ফাঁকি দেয়, মিথ্যা কথা বলে! এতে মালিক পক্ষ নানাভাবে হয়রানির শিকার হয়। শুধু তাই নয়, কাজের মেয়ে বিলকিছ বাজার থেকে সস্তা ও পঁচা সবজি কিনে আনে, ফ্রিজে রাখা খাবার এঁটো করে রাখে, বাসায় রাখা অন্যের কসমেটিকস নিজে ইচ্ছেমতো ব্যবহার করেন, অপচয় করে।
অন্যদিকে মুকুলও মিথ্যা কথা বলে, ডিউটি বাদ দিয়ে অন্যত্র যাত্রী বহন করে, লুকিয়ে লুকিয়ে গাড়ির তেল বিক্রি করে। ঘটনাক্রমে বিলকিছ ও মুকুলের সম্পর্ক প্রণয়ে রূপ নিলে সেটি মিষ্টি প্রেমের গল্প হয়ে ওঠে। যদিও এই মিষ্টি প্রেমের পরিণতি হয় খুব ভয়ংকর বিষাদের।
রুবেল হাসান বলেছেন, ‘গল্পের শুরুটা মিথ্যা আর চুরি দিয়ে হলেও শেষে সেটি মানবিক একটি প্রেমের গল্পে রূপ নেয়। গল্পটি ব্যতিক্রম, নিশো ভাই আর মেহজাবীন আপু অসাধারণ অভিনয় করেছে। একেবারে চরিত্র ২টির সঙ্গে তারা মিশে গেছে। আশা করছি দর্শকরা কাজটি দেখে মুগ্ধ হবে। পাবে নতুন অন্য এক বার্তা।’
নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘ঘটনা সত্য’ শিগগিরই উন্মুক্ত হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

(ঊষার আলো- এম.এইচ)