UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

হয়ে গেল মৌসুমী হামিদের গায়েহলুদ, কাল বিয়ে

usharalodesk
জানুয়ারি ১১, ২০২৪ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : অবশেষে গায়েহলুদ হয়ে গেল ছোটপর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। বুধবার সন্ধ্যায় হয়ে গেল তার গায়েহলুদ। শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

মৌসুমী যাকে বিয়ে করতে যাচ্ছেন তার নাম আবু সাইয়িদ। তিনি ঢাকার স্থায়ী বাসিন্দা। তারা দুজনেই শোবিজ অঙ্গনের সঙ্গে জড়িত। তবে সাইয়িদ কাজ করেন ক্যামেরার পেছনে।

জানা গেছে, বেশ কিছু দিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ ও মৌসুমী হামিদ। এর পর পারিবারিক সিদ্ধান্তেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

যদিও বিয়ে প্রসঙ্গে দুজনের কেউ-ই এখনো মুখ খোলেননি। তবে বুধবার রাতেই তাদের গায়েহলুদের একাধিক ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে নবদম্পতিকে শুভকামনা জানাতে দেখা গেছে   সহকর্মীদের।

জানা যায়, অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুকে নিয়ে বিয়ের আয়োজন সারছেন। বিয়ের পরে তাদের দেশের বাইরে হানিমুনে যাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে বিনোদন অঙ্গনে পা রাখেন মৌসুমী হামিদ। এর পর কাজ করেছেন নাটক, চলচ্চিত্র উভয় ক্ষেত্রেই। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি   হক।

এ ছাড়া এই অভিনেত্রীর আরও দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমা দুটি হচ্ছে— সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

ঊষার আলো-এসএ