UsharAlo logo
রবিবার, ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

ছাত্র রাজনীতি হবে সৎ ও দেশপ্রেমিক নেতাদের নেতৃত্বে

usharalodesk
অক্টোবর ২০, ২০২৪ ১১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  আওয়ামী লীগ সরকারের ক্ষমতা গ্রহণের পর থেকে গ্রেফতার, জেল-জুলুম-নির্যাতনের ফলে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির প্রকাশ্যে অনুষ্ঠান করতে পারেনি। ছাত্র-জনতার গণঅভ্যুত্থানের পর প্রথমবারের মতো শনিবার সংগঠনটি পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করে। দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে এ সভা হয়।

এতে কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম বলেন, ছাত্রশিবির এমন একটি ছাত্র রাজনীতি চায় যেখানে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক নেতাদের নেতৃত্বে আদর্শের ভিত্তিতে কাজ হবে। তাদের লক্ষ্য একটি সহনশীল ও সংস্কৃতিমনস্ক রাজনৈতিক পরিবেশ গড়ে তোলা, যেখানে সব ছাত্র সংগঠনের মধ্যে সম্মান ও সহযোগিতা থাকবে।

মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল জাহিদুল ইসলামের সঞ্চালনায় সভায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতাদের মধ্যে ছিলেন- দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, প্রকাশনা সম্পাদক আজিজুর রহমান আযাদ, প্রচার সম্পাদক ডা. সাদেক আব্দুল্লাহ, এইচআরডি সম্পাদক আব্দুর রহিম, ছাত্রকল্যাণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, আইন সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল নোমান, স্কুল সম্পাদক সিদ্দিক আহমেদ, অর্থ সম্পাদক মিজবাহ উদ্দীন, সাংস্কৃতিক সম্পাদক আহমেদ তাওফিক, পরিকল্পনা সম্পাদক উসামা রাইয়ান, বিতর্ক সম্পাদক মিজবাহুল করিম, স্পোর্টস সম্পাদক আসাদুজ্জামানসহ ঢাকার বিভিন্ন শাখার দায়িত্বশীলরা।

ঊষার আলো-এসএ