UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

usharalodesk
জুলাই ১৮, ২০২২ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: জয়পুরহাটে রেলসেতু অতিক্রম করার সময় পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেন থেকে নদীতে পড়ে নিখোঁজ কিশোর মেহেদী হাসানের (১৫) মরদেহ পাওয়া গেছে। সোমবার (১৮ জুলাই) সকালে আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলসেতুর নিচ থেকে মরদেহটি উদ্ধার করে ডুবুরি দল।এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চলন্ত ট্রেন থেকে হলহলিয়া রেলসেতুতে ধাক্কা লেগে তুলসীগঙ্গা নদীতে পড়ে ওই কিশোর নিখোঁজ হয়েছিল।

মেহেদী হাসান পঞ্চগড়ের বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে তার দাদি ও বোনের সঙ্গে ট্রেনে করে পঞ্চগড়ে যাচ্ছিল।আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজ কিশোরকে উদ্ধারের জন্য রাতে আক্কেলপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল ঘটনাস্থলে গিয়ে সন্ধান শুরু করেছিল। সন্ধান না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়।

আজ সকালে রাজশাহী থেকে একটি ডুবুরি দল এসে আবারও উদ্ধার অভিযান শুরু করে। পরে নদীর তলদেশ থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে।তিনি বলেন, রেলভ্রমণে আমাদের সাবধানতা অবলম্বন করা উচিত। চলন্ত ট্রেন থেকে মাথা বের করা, সেলফি তোলা, দরজায় বসে থাকা, হাত বের করা থেকে বিরত থাকতে হবে।সান্তাহার রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিউল আজম বলেন, ট্রেনে ওই কিশোরের সঙ্গে তার দাদি ও বোন ছিল। তার মরদেহ থানায় আনা হয়েছে। নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়া লাশ নেওয়ার জন্য আবেদন করেছে। থানায় অপমৃত্যু মামলা হওয়ার পর মরদেহ হস্তান্তর করা হবে।

ঊষার আলো-এসএ