UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১২ কিমি এলাকায় যান চলাচলে ধীরগতি

usharalodesk
জুলাই ১৬, ২০২২ ১২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঈদে কর্মস্থলে ফেরা মানুষের চাপ বাড়ার সঙ্গে সঙ্গে মহাসড়কে যানবাহনেরও চাপ বাড়ছে। এর ফলে বঙ্গবন্ধু সেতু পূর্ব ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় ১২ কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনের ধীরগতি রয়েছে।বিষয়টি শনিবার (১৬ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে নিশ্চিত করেছেন এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান।

খোঁজ নিয়ে জানা গেছে, ঈদের ছুটি শেষে মানুষ কর্মস্থলে ফিরতে শুরু করায় যানবাহনের চাপ সড়কে কয়েকগুণ বেড়ে গেছে। তাছাড়া এলেঙ্গা থেকে বঙ্গবন্ধু সেতু পূর্ব পর্যন্ত সড়ক দুইলেন হওয়াতে গাড়িগুলো এলোমেলোভাবে চলাচল করছে। এজন্য এই ১৪ কিলোমিটার সড়কে গাড়ির ধীরগতি রয়েছে। ফলে কর্মস্থলে ফেরা মানুষের দুর্ভোগ পোহাতে হচ্ছে। এর আগে শুক্রবারও এই সড়কে দিনভর যানজট ও রাতে গাড়ির ধীরগতি ছিল।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতাউর রহমান বলেন, ‘মানুষ ছুটি শেষ করে কর্মস্থলে ফিরছেন। এজন্য সড়কে গাড়ির চাপ রয়েছে। এর মাঝে দুই লেনের এই সড়কে অনেক যানবাহন আবার এলোমেলো প্রবেশ করে। ফলে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে প্রায় ১২ কিমি এলাকাজুড়ে কিছুটা ধীরগতি রয়েছে। তবে কোথাও যানজট নেই। পুলিশ মহাসড়ক স্বাভাবিক রাখতে কাজ করছে।

ঊষার আলো-এসএ