UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তৃতীয় বিভাগে নেমে গেল ইন্টার মিলান ও ইয়ং আবাহনী

pial
অক্টোবর ২৬, ২০২২ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া প্রতিবেন : খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় দ্বিতীয় বিভাগ ফুটবল লীগে রেলিগেশন ম্যাচের শেষ খেলায় হেরে তৃতীয় বিভাগে নেমে গেল ইন্টার মিলান ক্লাব ও ইয়ং আবাহনী ক্রীড়া চক্র।

নিম্নায়িত থেকে রক্ষা পেল নিউ একতা সংঘ ও মেট্রোপলিটন পুলিশ ক্লাব। রেলিগেশন ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে এই ৪টি ক্লাব। বুধবার (২৬ অক্টোবর) নগরীর আটরা গিলাতলা আফিল গেটস্থ বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) মাঠে রেলিগেশন ম্যাচের দু’টি খেলা অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় দিনের প্রথম ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে নিউ একতা সংঘ বনাম ইয়ং আবাহনী ক্রীড়া চক্র। খেলায় নিউ একতা সংঘ ২-১ গোলে ইয়ং আবাহনী ক্রীড়া চক্রকে পরাজিত করে। খেলার ১০ মিনিটে নিউ একতা সংঘের ৭নং জার্সি পরিহিত খেলোয়াড় মাসুম গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় (১-০)। তবে সে গোল বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। এক মিনিট পরে পাল্টা আক্রমণ থেকে আবাহনীর ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় রমজান গোল করে খেলায় সমতা আনে (১-১)।

সমতা নিয়ে বিরতীতে যায় উভয় দল। বিরতী থেকে ফিরে জয়ের আশায় মরিয়া হয়ে ওঠে উভয় দল। তবে আক্রমণে এগিয়ে থাকে একতা। একের পর এক আক্রমণে দিশেহারা হয়ে ওঠে আবাহনী। আর এ সুযোগে খেলার ৪৭ মিনিটে একতার ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় সোহেব দলের গোল (২-১) করে। ফলে ইয়ং আবাহনী ক্রীড়া চক্রকে পরাজয় নিয়ে মাঠ ছাড়তে হয়। খেলায় রেফারী ছিলেন পারভেজ আলম, নাজমুল ইসলাম, সুমন রাজু ও মনির শেখ।

দুপুর ১২টায় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় মেট্রোপলিটন পুলিশ ক্লাব ও ইন্টার মিলান ক্লাব। খেলায় মেট্রোপলিটন পুলিশ ক্লাব ৪-০ গোলে ইন্টার মিলান ক্লাবকে পরাজিত করে। প্রথামার্ধে ৩ গোলে এগিয়ে যায় পুলিশ ক্লাব। খেলার ২ মিনিটের সময় ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় ফখরুল, ১৪ মিনিটের সময় ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় আরিফ ও ১৬ মিনিটের সময় ৪নং জার্সি পরিহিত খেলোয়াড় রাফি গোল ৩টি করেন।

বিরতীর পর ৫০ মিনিটের সময় পুলিশ ক্লাবের ১৬নং জার্সি পরিহিত খেলোয়াড় ইমরান শেষ গোলটি করেন। শাহিন। খেলায় রেফারী ছিলেন নাজমুল ইসলাম, সুমন রাজু, মনির শেখ ও শহিদুল ইসলাম। মাঠের সার্বিক দায়িত্বে ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলী।

(ঊষার আলো-এফএসপি)