UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

তেরখাদায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে বাল্য বিয়ে পণ্ড ও জরিমানা

pial
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি : সারা বাংলাদেশের ন্যায় বাল্যবিবাহ নীরোধে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে তেরখাদা উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে থেকে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা অব্যাহত রেখেছে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায় গত সোমবার ( ১৯ সেপ্টেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান ভ্রাম্যমান আদালত এর পৃথক অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি পৃথক অভিযানে বাল্যবিবাহ নিরোধ আইন-২০১৭ মোতাবেক আজগড়া ইউনিয়নের খড়বাড়িয়া এলাকার আশরাফ আলী পেয়াদার ছেলে মোঃ আলমগীর পেয়াদা (৩৭)কে (১০০০০/-) দশ হাজার টাকা এবং ছাগলাদাহ ইউনিয়নের ইছামতি এলাকায় মোতালেব মোল্লার ছেলে আব্দুল গফফার মোল্লা(৪০) কে(৫০০০/-) পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক,স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ,আইনশৃঙ্খলা বাহিনী সহ সংশ্লিষ্ট সকলের উপস্থিত ছিলেন।এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন বাল্য বিবাহ নিরোধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে পাশাপাশি তিনি সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে বাল্যবিবাহ নিরোধে এগিয়ে আসার আহ্বান জানান।

(ঊষার আলো-এফএসপি)