UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দীর্ঘদিন পর শূন্য পদে নিয়োগের উদ্যোগে খুবি অফিসার্স কল্যাণ পরিষদের কৃতজ্ঞতা প্রকাশ

pial
এপ্রিল ১৯, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকাল ৩টায় খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির সভা পরিষদের অফিসে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি উপ-প্রধান প্রকৌশলী এস এম মনিরুজ্জামান (পলাশ)। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডল।

সভায় পরিষদ কর্তৃক আয়োজিত অভিষেক ও পারিবারিক মিলনমেলা ও মাহে রমজানে আয়োজিত ইফতার মাহফিল সফলভাবে সম্পন্ন হওয়ায় দায়িত্ব পালনকারী এবং অংশগ্রহণকারী সংশ্লিষ্ট সদস্যদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা ও সম্মানিত অতিথি হিসেবে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস উপস্থিত থাকায় তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।

এছাড়া বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন শূন্য থাকা বিভাগীয় প্রধানসহ অন্যান্য পদে নিয়োগ প্রদান সম্পন্ন করার অংশ হিসেবে বিজ্ঞপ্তি জারির জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

অফিসার্স কল্যাণ পরিষদ মনে করে, বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্যের নেতৃত্বে গত এক বছরে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে নানামুখী যে উদ্যোগ ও প্রচেষ্টা নেওয়া হয়েছে তাতে দৃশ্যত ইতিবাচক পরিবর্তন সূচিত হয়েছে। দীর্ঘ ৮-১০ বছর বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধানের মতো গুরুত্বপূর্ণ পদে নিয়োগ সম্পন্ন না হওয়ায় কর্মকর্তাদের মধ্যে যে হতাশা ছিলো তা এই প্রক্রিয়ার মাধ্যমে দূর হবে এবং প্রশাসনকে গতিশীল করতে আরও সহায়ক ভূমিকা রাখবে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন খুলনা বিশ্ববিদ্যালয়সহ দেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ে বিদ্যমান বিভাগীয় প্রধানের শূন্য পদে নিয়োগপূর্বক তা পূরণের লক্ষ্যে সম্প্রতি যে দিক-নির্দেশনা দিয়েছে সেজন্য কমিশনের চেয়ারম্যান, সদস্যবৃন্দ এবং সংশ্লিষ্ট বিভাগের প্রতিও আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

(ঊষার আলো-এফএসপি)