UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিগ বস’-এ দেখা যাবে রিয়া চক্রবর্তীকে!

usharalodesk
জুন ১, ২০২১ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : শুরু হতে যাচ্ছে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ এর নতুন সিজন। এবারের সিজনে প্রতিযোগী তালিকায় বড় চমক থাকছে। আর তা নিয়ে বি-টাউনে শুরু হয়েছে জোর গুঞ্জন। এমনমই খবরই প্রকাশ করেছে আনন্দবাজার।
জানা যায়, নতুন সিজনে প্রতিযোগী হিসেবে অংশ নিতে পারে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংয়ের প্রেমিকা রিয়া চক্রবর্তী। অনুষ্ঠানে অংশ নিয়ে রিয়া তার ব্যক্তিগত এবং পরিবারিক গল্প তুলে ধরবে। ‘বিগ বস’ সিজন ১৫ শুরু হবে চলতি বছর শেষের দিকে। প্রি-প্রডাকশনের কাজ শিগগিরই শুরু হওয়ার কথা রয়েছে।
রিয়া চক্রবর্তী ছাড়া আরও অংশ নেবে ‘কসৌটি জিন্দেগি কে’ খ্যাত অভিনেতা পার্থ সামথান ও ‘তারক মেহ্তা কা উল্টা চশমা’র অভিনেত্রী দিশা ভাখানি। এছাড়া গোবিন্দর ভাগ্নে ক্রুষ্ণা অভিষেককে দেখা যেতে পারে নতুন সিজনে। অন্যদিকে ‘বিগ বস ১৪’ এর প্রতিযোগী গায়ক রাহুল বৈদ্যর বান্ধবী দিশা পরমা এবং ‘জামাই রাজা’র নায়িকা নিয়া শর্মাকেও নতুন সিজনের জন প্রস্তাব দেওয়া হয়েছে।
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আলোচনায় তার সাবেক প্রেমিকা রিয়া। মাদককাণ্ডে সম্পৃক্ততা থাকায় আটক করা হয়েছিল তাকে। ১ মাস জেলও খেটেছিলেন রিয়া। বর্তমানে তিনি জামিন রয়েছেন।

(ঊষার আলো- এম.এইচ)