UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধর্ষণের অভিযোগে গ্রেফতার রোনালদো-সতীর্থ

usharalodesk
ফেব্রুয়ারি ১, ২০২২ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেডের তরুণ ফরোয়ার্ড মেসন গ্রিনউডের বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগ এনেছেন তার বান্ধবী হ্যারিয়ট রবসন। সে অভিযোগ আমলে নিয়ে এবার ইউনাইটেড ফরোয়ার্ডকে গ্রেফতার করেছে বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ।

বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ বিবৃতিতে জানায় যে, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একজন নারীর শারীরিকভাবে নির্যাতিত হওয়ার ছবি ও ভিডিও’ তাদের নজরে এসেছে। এরপর পরিচয় খোলাসা না করেই সেই বিবৃতিতে জানানো হয়, ‘আমরা নিশ্চিত করছি যে, ২০ বছরের মতো বয়সী একজনকে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।’ এরপর থেকে তিনি পুলিশি হেফাজতে আছেন। সেখানে জেরা ও প্রশ্নের মুখোমুখি হচ্ছেন তিনি।

উল্লেখ্য, গত রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে হ্যারিয়ট তার ছবি প্রকাশ করেন, যেখানে তার শরীরে ছিল আঘাতের চিহ্ন, সঙ্গে ছিল একটা অডিও যেখানে ছিল মৌখিক নির্যাতনের প্রমাণ। সেসবই চোখে পড়েছে ম্যানচেস্টার পুলিশের।

এই ঘটনার ফলে গ্রিনউডের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড এক বিবৃতি দিয়েছে। যেখানে ক্লাবটি বলেছে, কোনো প্রকারের নির্যাতনকে সমর্থন করে না ক্লাবটি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আনা এই অভিযোগের পর বিষয়গুলো প্রমাণিত না হলে আর কোনো মন্তব্য না করারও ঘোষণা দিয়েছে রেড ডেভিলরা। এরপর থেকে পুরো বিষয়ের নিষ্পত্তির আগ পর্যন্ত গ্রিনউডকে ম্যাচ ও অনুশীলন থেকে অব্যহতি দিয়েছে ক্লাবটি। এ বিষয়ে অবশ্য গ্রিনউড নিজেও কোনো মন্তব্য করেননি।

ঊষার আলো-এসএ