UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নতুন করে সাম্প্রদায়িকতা উসকে দিচ্ছে বিএনপি

usharalodesk
অক্টোবর ১৫, ২০২১ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আবারও তাদের সেই পুরোনো রূপে ফিরে এসে নতুন করে সাম্প্রদায়িকতাকে উসকে দিচ্ছে বিএনপি। এমনকি এসব কাজে সহযোগিতা করছে বিএনপি বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  আজ (১৫ অক্টোবর) জাতীয় সংসদ ভবন এলাকার নিজ সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘ষড়যন্ত্র করে ক্ষমতায় যাওয়ার বিএনপির যে রঙিন খোয়াব, সেটি দুঃস্বপ্নে পরিণত হবে। বিএনপিকে নিয়ে দুঃস্বপ্ন দেখার কোনো কারণ নাই। গত ১ যুগ ধরে তারা নির্বাচন ও রাজপথে এমন কোনো সক্ষমতা দেখাতে পারেনি যে, আওয়ামী লীগ দুঃস্বপ্ন দেখবে। ক্ষমতা দেওয়ার মালিক সর্বশক্তিমান আল্লাহ ও এদেশের জনগণ। তাই দুঃস্বপ্ন দেখছে বিএনপি ।

তিনি বলেন, ‘বিএনপির শাসনামলে, আওয়ামী লীগ নেতাকর্মী ও সনাতন ধর্মাবলম্বীদের জন্য প্রতিটি রাত ছিল দুঃস্বপ্নের । এই বুঝি মন্দিরে ও বাড়িঘরে হামলা হলো!

তিনি আরও বলেন, ‘নিজেদের  শাসনামলে বিএনপি দেশে একটি মেগা প্রকল্পও করার সক্ষমতা দেখাতে পারেনি। কিন্তু এখন তারাই আজ মেগা প্রকল্প নিয়ে মেগা মিথ্যাচারে নেমেছে। যারা হাওয়া ভবন নামের খাওয়া ভবন তৈরি করে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়েছিল, মেগা প্রকল্প দেখলে তাদের মনোযন্ত্রণা হওয়াই স্বাভাবিক। এটা প্রতিহিংসাপরায়ণ এবং ব্যর্থ দল বিএনপির ঈর্ষাকাতরতা ছাড়া আর কিছুই নয়।’

 

(ঊষার আলো-আরএম)