UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানের নারী ক্রিকেটারের বিয়েতে তারার মেলা

usharalodesk
এপ্রিল ১৩, ২০২৪ ১১:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক :পাকিস্তান নারী ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার আলিয়া রিয়াজের সঙ্গে বিয়ে হয়েছে দেশটির কিংবদন্তি ক্রিকেটার ওয়াকার ইউনিসের ছোট ভাই আলী ইউনিসের। তিনি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) সবশেষ আসরে ধারাভাষ্যকার ছিলেন।

লাহোরের বারকি রোড ফার্ম হাউসে অনুষ্ঠিত ক্রিকেট কিংবদন্তি ওয়াকার ইউনিসের ভাই আলি ইউনিস ও নারী দলের অলরাউন্ডার আলিয়া রিয়াজের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজমসহ জাতীয় দলের তারকা ক্রিকেটাররা।

এই তারকা জুটির বিয়েতে উপস্থিত ছিলেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী দলের সাবেক তারকা ওপেনার ও ক্রিকেট বোর্ডের সাবেক চেয়ারম্যান রমিজ রাজা, কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক, মোহাম্মদ ইউসুফ, মুশতাক আহমেদ, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও সাবেক প্রধান কোচ মিসবাহ-উল-হক, সাবেক অধিনায়ক আজহার আলি ও সাবেক তারকা ক্রিকেটার কামরান আকমল।

নারী ক্রিকেটারদের মধ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিদা দার, আনাম আমিন, ইরাম জাভেদ, বিসমা মাহরুফ, সিদরা আমিন, নাতালিয়া পারভেজ সহ বেশ কিছু তারকা ক্রিকেটার।

গতমাসে পাত্র-পাত্রী উভয়পক্ষের নিকটাত্মীয়দের উপস্থিতে আলিয়া রিয়াজ ও আলী ইউনিসের ওয়াহ ক্যান্টে আকদ অনুষ্ঠিত হয়। এই তারকা জুটির আকদে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াকার ইউনিস, তিনি আলী ইউনিসের বড় ভাই।

৩১ বছর বয়সি আলিয়া রিয়াজ পাকিস্তান ক্রিকেট দলের হয়ে ৬২টি ওয়ানডে আর ৮৩টি টি-টোয়েন্টি ম্যাচে অংশ নিয়ে ৮টি ফিফটির সাহায্যে ২১৪৭ রান করার পাশাপাশি বল হাতে ৩০ উইকেট শিকার করেন।

ঊষার আলো-এসএ