UsharAlo logo
রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের অভিযান হরিণটানা থানা পুলিশিং কমিটির সভাপতি তারা বিশ্বাসের অফিসে ও বাসায়

ঊষার আলো ডেস্ক
জুলাই ১১, ২০২৪ ৭:৩৪ অপরাহ্ণ
Link Copied!

খুলনার ডুমুরিয়ার শরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি হত্যাকাণ্ডকে কেন্দ্র করে হরিণটানা থানা পুলিশিং কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য আজগর বিশ্বাস তারার দুই কার্যালয় এবং বাসায় অভিযান চালায় ডুমুরিয়া থানা পুলিশ।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত সাহার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। আজ বৃহস্পতিবার দুপুর ২ টায় নগরীর রায়ের মহলে অবস্থিত বিশ্বাস প্রোপার্টিজ অফিসে অভিযান চালায় পুলিশ।

এই অভিযানে ২ টি হার্ড ডিস্ক জব্দ করা হয়। এরপর একই এলাকায় অবস্থিত আজগর বিশ্বাস তারার নিজ বাড়িতে অভিযান চালানো হয়। আজগর বিশ্বাস তারার বাড়ি থেকে ১ টি হার্ড ডিস্ক জব্দ করা হয়। এরপর সোনাডাঙা হাফিজনগরে অবস্থিত বিশ্বাস প্রোপার্টিজের ডেভেলপমেন্ট অফিসে অভিযান চালানো হয়। এই অফিস থেকে আরো ১ টি হার্ড ডিস্ক জব্দ করে ডুমুরিয়া থানা পুলিশ। তবে এই বিষয়ে মুখ খুলেননি অভিযানে উপস্থিত কোন পুলিশ সদস্য।

অভিযানে জব্দকৃত চারটি হার্ডডিস্ক নিয়ে জটিলতায় পড়েন বিশ্বাস প্রোপার্টিজের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, শনিবার রাতে খুলনা সাতক্ষীরা মহাসড়কে গুটুদিয়া ওয়াপদার মোড়ে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন শরাফপুর ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি। এই ঘটনায় সোমবার তারা বিশ্বাস ও কিলার বাবুকে গ্রেফতার করে ডিবি পুলিশ। মঙ্গলবার দুপুরে শুনানি শেষে আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে।