UsharAlo logo
শুক্রবার, ৪ঠা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বাগেরহাটে ঘেরে রাম দাসহ চোর আটক : গনধোলাইয়ে হাসপাতালে

pial
জুন ২৬, ২০২২ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান (বাগেরহাট) : বাগেরহাটের রামপাল উপজেলার রনসেন এলাকায় একটি মাছের ঘেরে হানা দিয়ে রাম দাসহ হাতে-নাতে ধরা পড়েছে মুজিবর রহমান ওরফে মুজে (৩৫) নামের এক যুবক।

চুরি করতে যাওয়ার অভিযোগে মাছের ঘের মালিকসহ তার সহযোগীরা মুজেকে গন ধোলাই দিয়ে হাসপাতালে ভর্ত্তি করেছে। মুজিবর রহমান ওরফে মুজে উপজেলার ঝনঝনিয়া এলাকার হাসান আলী সেখের ছেলে।

স্থানীয়রা জানায়, মুজিবর রহমান তার কয়েকজন সহযোগি নিয়ে শনিবার (২৫ জুন) দিনগত গভীর রাতে উপজেলার রনসেন এলাকার জিয়াউর রহমানের মাছের ঘেরে চুরি করতে গিয়ে হাতে-নাতে ধরা পড়ে।
এক পর্যায়ে এলাকার ক্ষতিগ্রস্থ মাছের ঘের মালিকরা এক হয়ে মুজিবর রহমানকে গন ধোলাই দেয়। এতে তার অবস্থা বেগতিক হয়ে পড়ে। এ অবস্থায় রবিবার (২৬ জুন) সকাল ৯ টার দিকে রামপাল থানা পুলিশকে জানানো হয় এবং মুজিবর কে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্ত্তি করা হলে অবস্থা বেগতিক দেখে এখানের চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

রামপাল থানার ওসি মোঃ সামছুদ্দিন বলেন, চুরির অভিযোগে মাছের ঘের মালিকরা মুজিবরকে আটক করে বেধড়ক মারপিট করেছে। ঘের মালিকদের হেফাজতে রেখে তাকে খুলনায় চিকিৎসায় প্রেরন করা হয়েছে। ঘটনা বিষয়ে তদন্ত চলছে। পরবর্ত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

(ঊষার আলো-এফএসপি)