UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে বাজারে আগুন

usharalodesk
আগস্ট ৯, ২০২২ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বান্দরবান সদর উপজেলার গোয়ালিয়াখোলা এলাকার চেমীরমুখ বাজারে আগুনে সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (৯ আগস্ট) সকালে বাজারের একটি মোটরসাইকেল সার্ভিসিং সেন্টার থেকে আগুনের সূত্রপাত হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, ভোরে হঠাৎ করে মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে আগুন লাগে। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় মোটরসাইকেল সার্ভিসিং সেন্টারে রাখা দুটি মোটরসাইকেল, একটি কীটনাশকের দোকান, একটি তেলের দোকান, একটি মুদির দোকান ও ওষুধের  দোকানসহ মোট সাতটি দোকান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। পরে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে ও ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ ৩০ থেকে ৩৫ লাখ টাকা হতে পারে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ ব্যাপারে বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ বলেন, সকাল ৭টার দিকে আগুন লেগে সাতটি দোকান পুড়ে গেছে। এলাকাবাসীর সহযোগিতায় আমাদের টিম দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ণয় করা হয়নি। তবে মোটরসাইকেলের গ্যারেজ থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঊষার আলো-এসএ