UsharAlo logo
মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাউজানের মার্কেটগুলোতে জমে উঠেছে ঈদের কেনাকাটা

রয়েল দত্ত,রাউজান প্রতিনিধি
এপ্রিল ৪, ২০২৪ ২:০৩ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রাউজানের বিভিন্ন মার্কেটগুলোতে জমে উঠেছে ঈদের কেনাকাটা। রাউজানে খায়েজ মার্কেট,ভারতেশ্বরী মার্কেট, আমির মার্কেট, সতীশ মার্কেট, ডিউ বিজি শপিং মল,সিটি সেন্টার,তাহের প্লাজা, চৌধুরী মার্কেট,ছাত্তার মার্কেট,মা মনি শপিং মল সহ রাউজান পৌরসভার ও ইউনিয়নের মার্কেটগুলোতে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যায়।
প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত কেনাকাটায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ক্রেতারা। ক্রেতাদের পছন্দের কেনাকাটার মধ্যে রয়েছে শাড়ি, থ্রিপিচ, পাঞ্জাবি,শাট, ছোটদের পোশাক, কসমেটিক,জুতা প্রভৃতি।
দরদাম করে নিজ নিজ পছন্দের জামাকাপড় কিনছেন ক্রেতারা।সরেজমিনে কয়েকটি মার্কেট ঘুরে দেখা যায়,শাড়ি,থ্রিপিচ,ছোটদের পোশাক ও কসমেটিকের দোকানে ক্রেতাদের ভিড় বেশি। তবে ক্রেতাদের মধ্যে বেশিরভাগই নারী। ক্রেতাদের আকর্ষণের জন্য দোকান গুলোতে বিভিন্ন নামের নিত্যনতুন ডিজাইনের পোশাক তোলা হয়েছে।
কেনাকাটা করতে আসা এক নারীর সাথে কথা হলে তিনি প্রতিনিধি রয়েল দত্তকে বলেন, কয়েকটি দোকান ঘুরে ৩ বছর বয়সী আমার মেয়ে ইসরাত ফারিয়ার জন্য একটি জামা কিনেছি। এখন পরিবারের অন্য সদস্যদের জন্য কিনব। দামটা একটু বেশি হলেও সাধ্যর মধ্যে কিনার চেষ্টা করছি।