UsharAlo logo
সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্জারের শুভেচ্ছাদূত জয়া

usharalodesk
জুলাই ১৫, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : শীর্ষ অভিনেত্রী যুক্ত হয়েছেন দেশের শীর্ষস্থানীয় পেইন্ট সল্যুশন নির্মাতা প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) সাথে। এ পণ্যটির ব্র্যান্ড পরিচয়ে নতুন মাত্রা যোগ করতে জয়াকে শুভেচ্ছাদূত হিসেবে বাছাই করা হয়েছে।

সম্প্রতি হালের সেনসেশন জয়া আহসান এবং বার্জারের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়।অনুষ্ঠানের মাধ্যমে জানানো হয়, আগামী ২ বছরের জন্য জয়া আহসান বার্জারের লাক্সারি সিল্ক পণ্যের বিভিন্ন ক্যাম্পেইন, এনগেজমেন্ট সেশন এবং অন্যান্য প্রচারণামূলক কাজে সম্পৃক্ত থাকবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বার্জার পেইন্টস বাংলাদেশের বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র জেনারেল ম্যানেজার মহসিন হাবিব চৌধুরী, বার্জার পেইন্টস বাংলাদেশের মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার এ কে এম সাদেক নাওয়াজ ও ইউনিট্রেন্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রিয়েটিভ চিফ মুনির আহমেদ খান। জয়া আহসান এখন থেকে বার্জারের বিভিন্ন প্রচারণা ক্যাম্পেইন ও কার্যক্রমে অংশগ্রহণ করবেন। এতে বার্জারের লাক্সারি সিল্ক পণ্যগুলো এখন ক্রেতাদের কাছে আরও ভালো আবেদন তৈরি করতে পারবে।

(ঊষার আলো-আরএম)