UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিদেশ সফরের অনুমতি পেলেন রিয়া

pial
জুন ২, ২০২২ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিদেশে যাওয়ার ছাড়পত্র পেলেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। আর তাকে ছাড়পত্র দিয়েছে ভারতের এনডিপিএস আদালত।

রিয়া একটি আন্তর্জাতিক অনুষ্ঠানে ডাক পেয়েছেন। তার জন্য আবু ধাবিতে যেতে চেয়ে আবেদন করেন তিনি। এনডিপিএস আদালত অবশেষে তাতে সায় দেয়। তবে ২-৫ জুন, মাত্র তিন দিনের জন্য আবু ধাবি যাওয়ার অনুমতি পান তিনি।

কিন্তু এনডিপিএস-এর অনুমতির পর নিজের পাসপোর্ট হাতে পেলেও বেশ কিছু শর্ত মানতে হচ্ছে রিয়াকে। সফরসূচি-সহ এ সংক্রান্ত যাবতীয় তথ্য জানাতে হবে আদালতকে। তার পাশাপাশি আবু ধাবিতে গিয়েও ভারতীয় দূতাবাসে প্রতিদিন হাজিরা দিতে হবে অভিনেত্রীকে। এছাড়া এক লাখ রুপি নগদ জমা রাখতে হবে সিকিউরিটি ডিপোজিট হিসেবে। রিয়া তার
প্রেমিক সুশান্তের অকালমৃত্যুর পর গ্রেফতার হন। এক মাস কারাবাসের পর তিনি জামিনে মুক্তি পান। আর এতে একদিকে যেমন তার দিকে আঙুল তুলেছিল গোটা সমাজ, তেমনই বলিউডে তার ক্যারিয়ারেরও ক্ষতি হয়েছিল বিস্তর।

বিদেশ-সফরের অনুমতির আবেদনে উল্লেখ করেছেন ‘গ্রেফতারি ও সেই কারণে তৈরি হওয়া পরিস্থিতির কারণে এমনিতেই অভিনয়ের ক্যারিয়ারে অনেকটা ক্ষতি হয়েছে। বিপুল আর্থিক লোকসান হয়েছে। তাই এ ধরনের সফর ইন্ডাস্ট্রিতে তার ভবিষ্যৎ তৈরির ক্ষেত্রে জরুরি।’

আরও জানানো হয়েছে, রিয়ার বয়স্ক মা-বাবা আর্থিকভাবে তার উপর নির্ভরশীল।

(ঊষার আলো-এফএসপি)