UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভক্তের আবদার মিটিয়ে প্রশংসায় ভাসছেন কৃতি

usharalodesk
সেপ্টেম্বর ৪, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী কৃতি স্যানন। ভক্তের আবদার মিটিয়ে প্রশংসায় ভাসছেন তিনি।সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কৃতি স্যানন। অনুষ্ঠানস্থল থেকে বের হতেই তার ছবি ও ভিডিও নেওয়ার আবদার করেন উপস্থিত ফটোসাংবাদিকরা। এর মধ্যে এক খর্বাকৃতির ভক্তও এই অভিনেত্রীর সঙ্গে ছবি তোলার অনুরোধ করেন। এরপর কৃতি যা করলেন তা দেখে উপস্থিত সবাই বেশ অবাকই হয়েছেন।

সেই ভক্তের সঙ্গে নিজেই সেলফি তোলেন কৃতি। শুধু তাই নয়, ছোট ড্রেস পরা সত্ত্বেও ভালোভাবে ছবি তোলার জন্য বসেও পড়েন।সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার ভিডিও প্রকাশ পেয়েছে। সেই পোস্টের নিচে কৃতির প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘এই ধরনের ভালো ব্যবহারের প্রশংসা হওয়া উচিত, কারণ তার পোশাক বিভ্রাটের সম্ভাবনা ছিল।

তিনি বসে ছবি তুলেছেন পাশাপাশি উচ্চতা নিয়েও মন্তব্য করতে নিষেধ করেছেন। কৃতি আপনি সত্যিই রত্ন।’বর্তমানে কৃতির ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। প্রভসের সঙ্গে ‘আদিপুরুষ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে সীতা চরিত্রটি রূপায়ন করবেন এই অভিনেত্রী। এছাড়া টাইগার শ্রফের সঙ্গে ‘গণপথ’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘শেহজাদা’ ও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেদিয়া’ সিনেমায় তাকে দেখা যাবে।

ঊষার আলো-এসএ