UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভারতে আটক পুলিশ কর্মকর্তাকে নিয়ে ডিএমপি কমিশনার যা বললেন

usharalodesk
সেপ্টেম্বর ৫, ২০২১ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পলায়নকালে ভারতের সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে আটক হয়েছেন ই-কমার্স ভিত্তিক প্রতিষ্ঠান ই-অরেঞ্জের কথিত পৃষ্ঠপোষক ও বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

গত শুক্রবার পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে আটকের পর শনিবার তাকে আদালতে তোলা হয়। সোহেল রানাকে কোচবিহারের আদালত ৭দিনের রিমান্ডে পাঠিয়েছে।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. শফিকুল ইসলাম জানান, শেখ সোহেল রানাকে ফিরিয়ে আনা সহজ হবে না। কারন ভারতে তার বিরুদ্ধে মামলা হয়েছে। সেখানে আইনি প্রক্রিয়া শেষে তাকে দেশে আনার চেষ্টা করা হবে। দেশে ফিরিয়ে আনার পর সোহেলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
জানা গেছে, গ্রাহকের এক হাজার ১০০ কোটি টাকা আত্মসাৎ করেছে ই-অরেঞ্জ প্রতিষ্ঠানটি। বনানী থানার পুলিশ পরিদর্শক শেখ সোহেল রানার বোন এবং ভগ্নিপতি চালাতেন প্রতিষ্ঠানটি। এ ঘটনায় সোহেল রানার বোন, ভগ্নিপতিসহ ৫ জনকে প্রতিষ্ঠানটির মালিক উল্লেখ করে গুলশান থানায় প্রতারণার মামলা করেছেন এক ভুক্তভোগী।
অভিযোগে বলা হয়, গত ২৮ এপ্রিল থেকে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পণ্য কেনার জন্য অর্থ দেন গ্রাহকেরা। একটি নির্দিষ্ট মেয়াদের পর ই–অরেঞ্জ কোম্পানির পণ্য সরবরাহ করার কথা থাকলেও প্রতিষ্ঠানটি পণ্যও দিচ্ছে না, টাকাও ফেরত পাচ্ছেন না গ্রাহকেরা।

(ঊষার আলো-আরএম)