UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় বৃদ্ধি পেয়েছে চুরির প্রবনতা 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় অস্বাভাবিক হারে বৃদ্ধি পেয়েছে চুরির প্রবনতা।থানা পুলিশ কঠোর অবস্থানে থাকলেও কোন ভাবেই যেন চুরি ঠেকানো যাচ্ছে না। প্রতিনিয়ত কোথাও না কোথাও চুরি সংঘটিত হচ্ছে। সংঘবদ্ধ চোরেরা বাড়িতে থাকা লোকজন কে অচেতন করে নগদ অর্থ ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যাচ্ছে।
কোথাও কোথাও সোলার প্যানেল,ব্যাটারী,টিউব ওয়েল, ইঞ্জিন ভ্যানসহ বিভিন্ন মালামাল চুরি করছে। সর্বশেষ গতকাল সোমবার সকাল ১১ টার দিকে উপজেলা সদরের প্রাণকেন্দ্র উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেনের খুলনা- ল-১১-৭২৮৪ নং হোন্ডা এক্স ব্লেড মটরসাইকেল চুরি হয়ে যায়।
এ ব্যাপারে কাজী জাহাঙ্গীর হোসেন বলেন মটরসাইকেলটি রেখে আমি বিদ্যুৎ বিল দিতে স্যোসাল ইসলামী ব্যাংকে যায়,মাত্র ৫ মিনিটের ব্যবধানে মটরসাইকেলটি চুরি হয়ে যায়।সিসি ফুটেজ সংগ্রহ করা হয়েছে এবং এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
এ দিকে এর আগের দিন সোমবার ভোরে উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু’র পৌরসভার ৯ নং ওয়ার্ডের শিববাটিস্থ বসতবাড়িতে চুরি সংঘটিত হয়। সংঘবদ্ধ চোরেরা বসতবাড়ি থেকে নগদ ৪৫ হাজার টাকাসহ লক্ষাধিক স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়। বিষয়টি উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় আলোচনা হয়। চুরি রোধে থানা পুলিশের কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে এলাকাবাসী।