UsharAlo logo
সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট হয়নি হয়েছে সিলেকশন: সেলিমা রহমান

usharalodesk
মার্চ ১২, ২০২৪ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান ৭ জানুয়ারির জাতীয় নির্বাচন প্রসঙ্গে বলেছেন, এটা কোনো নির্বাচন ছিল না। এখানে কোনো ভোট হয়নি। জনগণ ভোট প্রয়োগ করতে যায়নি। আওয়ামী লীগকে ক্ষমতায় বসানোর জন্য এটা শুধু আনুষ্ঠানিকতা ছিল। সারাবিশ্ব জানে, এখানে কোনো ভোট হয়নি, এখানে শুধু সিলেকশন হয়েছে।

সোমবার রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনের মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ সংগঠনটির নেতাকর্মীদের নিয়ে সম্মেলন উদ্বোধন করেন সেলিমা।

সেলিমা রহমান বলেন, ৭ জানুয়ারি নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তারা তাদের ভোটাধিকার প্রয়োগের অপেক্ষায় আছে। এই ভয়ে আওয়ামী লীগ ভীত হয়ে পড়েছে। তিনি বলেন, আওয়ামী লীগ সারাক্ষণ বিএনপির ভয়ে আতঙ্কগ্রস্ত। বিএনপি কিছু পারবে না, পারবে না বলেছে। কিন্তু বিএনপি আন্দোলন দেখিয়েছে, আগামীতেও দেখাবে।

সম্মেলনে নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের ছয় সদস্যের নতুন আংশিক কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে রুমা আক্তার এবং সাধারণ সম্পাদক পদে শাহীনুর নার্গিস নির্বাচিত হন। এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে সুরাইয়া বেগম, সহ-সভাপতি রেহান ইয়াসমিন ডলি, সিনিয়র যুগ্ম সম্পাদক হোসনে আরা লিজা এবং সাংগঠনিক সম্পাদক পদে সালেহা বেগম নির্বাচিত হয়েছেন।

ঊষার আলো-এসএ