UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরায় ভারত থেকে আসা ৩ জনের শরীরে করোনা শনাক্ত

usharalodesk
মে ২০, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মাগুরায় ভারত থেকে আসা ১০১ বাংলাদেশী নাগরিকের মধ্যে ৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের সদর হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে।
সিভিল সার্জন ডাক্তার শহীদুল্লাহ দেওয়ান জানান, গত ৮ মে এবং ৯ মে রাতে ১০১ বাংলাদেশী নাগরিক ভারতীয় ইমিগ্রেশন পার হয়ে বেনাপোল আসেন। যারা মাগুরা জেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। পরে বেনাপোল ইমিগ্রেশন কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থায় তাদেরকে প্রশাসনের মাধ্যমে মাগুরা স্বাস্থ্যবিভাগের কাছে হস্তান্তর করে। স্বাস্থ্যবিভাগ ও প্রশাসনের যৌথ উদ্যোগে শহরের ঢাকা রোডে সৈকত হোটেলে, পাশ্ববর্তী হোটেল ঈগল ও ভায়না মোড়ের হোটেল মন্ডলে থাকার ব্যবস্থা করা হয়। হোটেলে অস্থানরতদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর পাঠানো হয়। যার মধ্যে বৃহস্পতিবার (২০ মে) ৬৭ জনের পরীক্ষার ফলাফল এসেছে।
যাদের মধ্যে ৩ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আক্রান্ত ৩ জনের মধ্যে পুরুষ দুই জন এক নারী রয়েছে। তাদের বয়স ২৫ থেকে ৫০ বছর। আক্রান্তদের সদর হাসপাতালে আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে। বাকীদের পরীক্ষার ফলাফল দ্রুত পাওয়া যাবে। তবে করোনা আক্রান্তদের শরীরে ভারতীয় ভেরিয়েন্ট আছে কি না তা জানতে আরো ৪০ থেকে ৭২ ঘন্টা লাগবে বলে তিনি জানান।

(ঊষার আলো-এমএনএস)