UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মোশাররফ করিম ও বৈশাখী টিভির প্রধান নির্বাহীসহ আরও ৩ জনের বিরুদ্ধে মামলা

usharalodesk
জুলাই ১৯, ২০২১ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : অভিনেতা মোশাররফ করিম, জামিল হোসাইন, অভিনেতা ফারুক আহমেদ, পরিচালক আদিবাসী মিজান ও বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা হয়েছে। ৫০ কোটি টাকার মানহানি মামলাটি করেছেন একজন আইনজীবী। মামলা নম্বর ২১৫/২০২১।

গতকাল রবিবার কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬নং আমলি আদালতে এই মামলা করেন কুমিল্লার আইনজীবী রফিকুল ইসলাম হোসাইনী।

‘হাই প্রেসার-২’ নামের একটি নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপনের জন্য এই মানহানি মামলা করা হয় বলে মামলার এজাহার সূত্রে জানা যায়।

বাদীপক্ষের শুনানি শেষে আদালত মামলাটিকে আমলে নেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্ট রিপোর্ট দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দেন।

মামলার বাদী রফিকুল ইসলাম হোসাইনী জানান, “গত ৯ জুলাই সকালে নাটকটি আমার নজরে আসে ও নাটকের কিছু সংলাপ খুবই আপত্তিকর ছিল। নাটকের দুটি অংশে ৩৫-৫০ মিনিট ও ১ ঘণ্টা থেকে ১ ঘণ্টা ২২ মিনিটের দৃশ্য আপত্তিকর ছিল। তাই তাদের বিরুদ্ধে কুমিল্লার আইনজীবীদের পরামর্শক্রমে আমি মামলা দায়ের করি।”

(ঊষার আলো-এফএসপি)