UsharAlo logo
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

রাজনীতি থেকে সরে দাড়ালেন বুলু বিশ্বাস

koushikkln
আগস্ট ২১, ২০২৪ ৪:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক: সোনাডাংঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন, সেই সাথে আওয়ামী লীগের পদ থেকেও তিনি পদত্যাগ করেছেন। তার নিজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানিয়েছেন।

এছাড়াও তিনি উষার আলোকে বলেছেন, ‘আর কোনদিনও রাজনীতি করবেন না। রাজনীতির বাহিরে থেকে সাধারণ মানুষের মত জীবনজাপন করতে চান’।

আজ বুধবার (২১ আগস্ট) দুপুরে তিনি বিজ্ঞপিতে উল্লেখ করেন, “আমি সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, পিতা মরহুম আব্দুর রহমান টুকু বিশ্বাস। আমাদের পরিবার ইসলামী মূল্যবোধে বিশ্বাসী। আমাদের পরিবারের ইতিহাস ও ঐতিহ্যের বাহিরে আমি আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত হয়েছি। সোনাডাংঙ্গা থানা আওয়ামীলীগ সভাপতি পদে দায়িত্ব পালন করেছি। আমার জানা মতে এই সময় আমি কোন রাজনৈতিক দলের নেতা কর্মীদের সাথে খারাপ আচরণ করিনি। তার পরেও আমরা মানুষ হিসেবে কেউ ভুলত্রুটির ঊর্ধ্বে নয়। আমার আচরণে কেউ যদি বিন্দুমাত্র কষ্ট পেয়ে থাকেন আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ।”

তিনি আরও উল্লেখ করেছেন, “আমি দেশের গনতন্ত্র প্রিয় মানুষ ও আন্দোলনরত মেধাবী শিক্ষার্থীদের উপর সম্মান প্রদর্শন করে সোনাডাংঙ্গা থানা আওয়ামীলীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করছি। এছাড়া দলের সাথে সকল প্রকার রাজনৈতিক সম্পর্ক ছিন্ন করছি। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করছি। আমি খুলনার একজন সাধারণ মানুষ হিসেবেই থাকতে চাই। তবে বিগত দিনের ন্যায় আপনাদের বিপদ আপদে সুখ দুঃখে পাশে থাকবো ইনশআল্লাহ ।”

ঊআ-বিএস