UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো খুশি নন ইউনাইটেডে?

usharalodesk
মার্চ ১২, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : গত সপ্তাহে খেলেননি ম্যানচেস্টার সিটির বিপক্ষে। এরপর থেকেই শুরু হয় নানা গুঞ্জন। অনেকে বলেছিলেন, ক্রিশ্চিয়ানো রোনালদোকে নাকি বাদ দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তার অনুপস্থিতিতে নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে ৪-১ ব্যবধানে হেরেছে ইউনাইটেড।

এ সপ্তাহে শীর্ষ চারের দৌড়ে থাকা টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে আরেকটি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে চোট সারিয়ে মাঠে নামতে প্রস্তুত রোনালদো। যদিও কেউ কেউ বলেছেন ইউনাইটেডে খুশি নন পর্তুগিজ। এর স্পষ্ট জবাব অবশ্য দেননি দলটির কোচ রাল্ফ রাঙ্কনিক।

চলতি মৌসুমেই ম্যানচেস্টারের ক্লাবটিতে ফিরেছেন রোনালদো। তবে তিনি ফিরলেও তার দল একদমই আশানুরূপ পারফর্ম করতে পারছে না। মাঠের মধ্যেই বেশ কয়েকবার নিজের ক্ষোভও প্রকাশ করতে দেখা গিয়েছে তাকে। এসব কারণেই মৌসুম শেষে তার ম্যান ইউনাইটেড ছাড়া নিয়ে এখন থেকেই গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।

টটেনহ্যাম ম্যাচের আগে এ নিয়ে রাঙ্কনিক বলেন, ‘সত্যি বলতে আমি জানি না। ও ম্যানচেস্টার বা এই ক্লাবে খুশি কি না, এ নিয়ে আমি তাকে কোনও প্রশ্ন করিনি। আমার জন্য গুরুত্বপূর্ণ হলো ও আবার ফিট হয়ে গিয়েছে এবং গতকাল (বৃহস্পতিবার) অনুশীলন করেছে। দেখা যাক কোন ফর্মেশন এবং কোন ফুটবলারদের নিয়ে আমরা আগামীকাল মাঠে নামতে পারি।’

রাঙ্কনিককে অস্থায়ীভাবে কোচ করে আনার সিদ্ধান্তে রোনালদো নাকি খুশি নন। এ নিয়ে তিনি বলেছেন, ‘গত ছয় সাত দিনে কী হয়েছে না হয়েছে, সেইদিকে তাকানোর কোনও মানে হয় না। আমার জন্য আজ এবং কাল কী হবে সেটা বেশি গুরুত্বপূর্ণ। আগে কী হয়েছে তার কোনও গুরুত্ব নেই।’

ঊষার আলো-এসএ