UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রোহিতের স্ত্রীকে জড়িয়ে ধরে রঙ মাখালেন হার্দিক (ভিডিও)

usharalodesk
মার্চ ২৬, ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : মুম্বাই ইন্ডিয়ান্সের দোলে এবার জমিয়ে মজা করতে দেখা গেল হার্দিক পান্ডে, রোহিত শর্মাদের। সোমবার গোটা ভারত হোলির রঙে মেতে উঠেছিল যেন। আর সেই রঙের উৎসবের ছোঁয়া লাগে আইপিএলের সমস্ত দলেও।

এখন টানা আইপিএলের ম্যাচ চলছে, প্র্যাকটিস, ম্যাচসহ নানা চাপের মধ্যেও এদিন মুম্বাই ইন্ডিয়ান্স টিমকে দোল খেলতে দেখা যায়। এই দলের সমস্ত খেলোয়াড়দের আনন্দ, রঙে মেতে উঠতে দেখা যায় এদিন।

মুম্বাই ইন্ডিয়ান্স টিমের আয়োজিত হোলিতে এদিন রোহিত শর্মাসহ অন্যান্য খেলোয়াড়দের দারুণ মজা করতে দেখা যায়। খেলোয়াড়দের সঙ্গে ছিল তাদের পরিবারও। এদিন হার্দিক পান্ডেকে রোহিতের স্ত্রী রিতিকা সাজদেহর সঙ্গে জমিয়ে রঙ খেলতে দেখা যায়।

এমনকি তাদের রঙ খেলা হয়ে গেলে শেষে সাধারণ প্লেন জল দিয়েও হোলি খেলেন তারা। দিল্লি ক্যাপিটালসের তরফেও হোলির আয়োজন করা হয়েছিল। সেখানে ঋষভ পন্ত, ডেভিড ওয়ার্নার, প্রমুখকে রঙ খেলতে দেখা যায়। ধর্ম, দেশ, ইত্যাদির বিভেদ ভুলে তারা একসঙ্গে রঙের খেলায় রঙিন হয়ে উঠেছিলেন।

কেকেআরের টিমের তরফেও এদিন দোলের আয়োজন করা হয়। সেখানে শ্রেয়স আইয়ার, হর্ষিত রানা, গৌতম গম্ভীর, প্রমুখকে এদিন রঙের খেলায় মেতে উঠতে দেখা যায়। রাজস্থান রয়্যালসের শিবিরেও আয়োজন করা হয়েছিল হোলির। যুবেন্দ্র চাহাল, ধ্রুব জুরেল, স্টিভ স্মিথ প্রমুখও অংশ নেন দোলের উদযাপন।

এদিনের একাধিক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে। সব থেকে বেশি নজর কেড়েছে হার্দিক এবং রোহিতের স্ত্রীর দোল খেলা।

প্রসঙ্গত আগামী ২৭ মার্চ মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদের।

ঊষার আলো-এসএ