UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শিল্পা শেঠির ফোন ‘ক্লোন’ করতে চান গোয়েন্দারা

usharalodesk
জুলাই ২৬, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পর্ন-কাণ্ডে আবারও পুলিশের মুখোমুখি হতে পারেন অভিনেত্রী শিল্পা শেঠি। জানা যায়, রাজ কুন্দ্রার স্ত্রীর ফোনের ক্লোনিং করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার পরেই দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য তাকে তলব করতে পারে মুম্বাই পুলিশ।

শিল্পার ফোনে কোনো গোপন নথি রয়েছে কি না অথবা তার ফোন থেকে গত কয়েক মাসে কোন কোন তথ্য মুছে ফেলা হয়েছে, তাও তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা। অর্থাৎ শুধু রাজই নন তদন্তকারীরা যে শিল্পাকেও সহজে ছাড়তে চাইছেন না, তা গোয়েন্দাদের বক্তব্য থেকে এক প্রকার স্পষ্টই।

গত শুক্রবারই শিল্পাকে ৬ ঘণ্টা ধরে জেরা করে পুলিশ। রাজের অ্যাপ ‘হটশটস’-এ কী ধরনের ভিডিও প্রকাশ পেত সে বিষয়ে অবগত ছিলেন না বলেই জানিয়েছিলেন শিল্পা। তিনি বলেন, সেই অ্যাপের সাথে তার কোনও যোগসূত্র নেই। একই সাথে নিজের স্বামীর পক্ষে তার যুক্তি ছিল, যৌন উদ্দীপক ছবি ও পর্নের মধ্যে পার্থক্য আছে। রাজ কোনো পর্ন বানাতেন না বলেই দাবি করেন শিল্পা। মুম্বাই পুলিশ জানায়, শিল্পা তার স্বামী রাজকে নির্দোষ বলে দাবি করেছেন।

রাজ গ্রেফতারের পর ইতিমধ্যেই রাজ ও শিল্পার বাড়িতে দু’বার তল্লাশি চালিয়েছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। কর্মকর্তাদের সাথে রাজও ছিলেন সেখানে। পাওয়া গিয়েছিল একটি গুপ্ত আলমারি। যেখানে নতুন কিছু চিত্রনাট্য পাওয়া যায়। তা ছাড়াও তদন্তকারীদের দাবি যে, সেখান থেকে অঢেল ছবি এবং ভিডিও উদ্ধার করা হয়েছে এই তারকা দম্পতির বাড়ি থেকে। তাদের সন্দেহ যে, রাজ ধরা পড়ার পরও তার সংস্থা পর্ন ছবি বানানোর প্রক্রিয়াগুলো অব্যাহত রেখেছিল।

(ঊষার আলো-এফএসপি)