UsharAlo logo
মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রম প্রতিমন্ত্রীর খুলনা সফরসূচি

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তথ্যবিবরণী : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান নয় দিনের সফরে কাল ১৯ মার্চ (শুক্রবার) খুলনায় আসছেন। সফরসূচি অনুযায়ী প্রতিমন্ত্রী ২০ মার্চ বিকাল ৪টায় হোটেল রয়েলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস) এর উপদেষ্টা পর্ষদ এবং কেন্দ্রীয় কমিটি ঘোষণা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন। তিনি ২১ মার্চ বিকাল চারটায় ফুলবাড়ি গেট আওয়ামী লীগ অফিস প্রাঙ্গণে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে খানজাহান আলী থানা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
প্রতিমন্ত্রী ২৩ মার্চ বিকেল চারটায় খুলনা শিল্পকলা একাডেমিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান এবং সন্ধ্যায় দৌলতপুর বীণাপানি স্কুল প্রাঙ্গণে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে দৌলতপুর থানা আওয়ামী লীগের উদ্যোগে জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।
তিনি ২৪ মার্চ বিকেল চারটায় খালিশপুর আওয়ামী লীগ অফিস প্রাঙ্গণে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে খালিশপুর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে যোগদান এবং রাতে নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণের সাথে সাক্ষাৎ করবেন। প্রতিমন্ত্রী ২৫ মার্চ সন্ধ্যায় নিজ বাসভবনে আওয়ামী লীগের নেতাকর্মী ও জনসাধারণের সাথে সাক্ষাৎ করবেন। তিনি ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বিভিন্ন কর্মসূচিতে এবং সন্ধ্যায় দৌলতপুর শহিদ মিনার প্রাঙ্গণে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন। প্রতিমন্ত্রী ২৭ মার্চ ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

(ঊষার আলো-আরএম)