UsharAlo logo
মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকলে কোনো ছাড় নেই: যুবদলের নয়ন

usharalodesk
সেপ্টেম্বর ৭, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন দলীয় নেতাকর্মীদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পরিবর্তিত পরিস্থিতিতে দলের কেউ সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকলে কোনো ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের নেতাকর্মীদের শৃঙ্খলাবিরোধী এবং সংগঠনবিরোধী কর্মকাণ্ডে জড়িত থাকলে তার বিরুদ্ধে কেবল সাংগঠনিক ব্যবস্থা নয়, প্রয়োজনে তাকে আইনের হাতে তুলে দেওয়ার কঠোর নির্দেশ দিয়েছেন।

শুক্রবার  রাতে তিনি খুলনা বিভাগীয় যুবদল আয়োজিত বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। যশোর পিটিআই অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নুরুল ইসলাম নয়ন দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, এই মুহূর্তে কোনো অনুপ্রবেশকারী দলে ঢুকে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে তার জন্য সবার সজাগ দৃষ্টি রাখতে হবে। বিগত ১৭ বছর দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে একটি গণতান্ত্রিক বাংলাদেশের জন্য আমরা আন্দোলন করছি। আজ সেই আন্দোলন তার প্রাথমিক ধাপ অতিক্রম করেছে। আগামীতে একটি স্বচ্ছ, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা হওয়া পর্যন্ত আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকব। সে নির্বাচনের জন্য অন্তর্বর্তীকালীন সরকারকে দলের পক্ষ থেকে আমরা সর্বোচ্চ সহায়তা করব।

মতবিনিময় সভা যশোর জেলা যুবদলের সভাপতি এম তমাল আহমেদ সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক আনসারুল হক রানা সঞ্চালনা করেন। সভায় খুলনা বিভাগের সব জেলা এবং উপজেলা যুবদলের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

ঊষার আলো-এসএ