UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক মোস্তফা কামাল আহমেদ’র দাফন সম্পন্ন

usharalodesk
জুলাই ৯, ২০২১ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : দৈনিক যুগান্তর পত্রিকার খুলনা ব্যুরোর সিনিয়র রিপোর্টার মোস্তফা কামাল আহমেদের (৫১) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার(৯ জুলাই) দুপুরে নগরীর গোয়ালখালী কবরস্থানে তাকে দাফন করা হয়। তার আগে, আলমনগরের রোলিং মিল জামে মসজিদ প্রাঙ্গণে জুম্মাবাদ তার জানাজা অনুষ্ঠিত হয়। তিনি বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় শেষ নি: শ্বাস ত্যাগ করেন। তার এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি গত ১ সপ্তাহ ধরে অসুস্থ ছিলেন। এমনকি বাড়িতে অক্সিজেনও নিচ্ছিলেন। বৃহস্পতিবার তার করোনা পজেটিভের রিপোর্ট আসে। বৃহস্পতিবার গভীর রাতে অবস্থার অবনতি হলে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে । পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেছেন।
তার গ্রামের বাড়ি বাগেরহাটের মোল্লারহাট উপজেলায়। তিনি বর্তমানে খালিশপুরের আলমনগরের নিজস্ব বাড়িতে বসবাস করতেন। তার বাবার নাম মৃত মনসুর আহমেদ। ৯০ দশক থেকে সাংবাদিকতা শুরু করেন তিনি। তিনি খুলনার স্থানীয় দৈনিক প্রবাহ, দৈনিক ইনকিলাবসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। ২০১৬ সালের ১ জুন যুগান্তরের খুলনা ব্যুরো অফিসের সিনিয়র রিপোর্টার হিসেবে যোগদান করেন তিনি। ব্যক্তি জীবনে তিনি সদালাপী এবং মিষ্টভাষী ছিলেন। তিনি খুলনা প্রেস ক্লাবের স্থায়ী সদস্য ও খুলনা সাংবাদিক ইউনিয়নের সদস্য ছিলেন।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আমিনুল ইসলাম মুন্না, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম, বর্তমান সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, কোষাধ্যাক্ষ বিমল সাহা, সিনিয়র সাংবাদিক শাহআলম, ইিন্ডিপেনডেন্ট টিভির রিপোর্টার এ এইচ এম শামীমুজ্জামান ও অভিজিৎ পাল, গাজী টিভির লিয়াকত হোসেন, কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক কৌশিক দে, বাংলাদেশ প্রতিদিনের খুলনা রিপোর্টার মাকসুদ আলী, সমকালের খুলনা রিপোর্টার হাসান হিমালয়, সাংবাদিক হুমায়ুন কবির, নুর হাসান জনি, আল মাহমুদ প্রিন্স, সজল, তানজীর, জয়নাল ফারাজী, সোহেল মাহমুদ, এসএম আমিনুল ইসলাম, খলিলুর রহমান সুমন, উজ্জল, জিকো, শান্ত, যুগান্তরের রিপোর্টার আহমদ মূসা রঞ্জু, নূর ইসলাম রকি, ফটো সাংবাদিক এমএম মিন্টু প্রমুখ।

(ঊষার আলো-আরএম)