UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে নির্দোষ দাবি করলেন শিল্পা শেঠি

usharalodesk
জুলাই ২৪, ২০২১ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার স্বামী রাজ কুন্দ্রাকে নির্দোষ বলে দাবি করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি।

তিনি বলেছেন, অ্যাপে যে ভিডিও ছিল তা ইরোটিকা তবে পর্নো নয়। এছাড়াও তার স্বামী রাজ কুন্দ্রা নির্দোষ। মূলত রাজের বোন জামাই এর সাথে সম্পৃক্ত সে নয়।

মুম্বাই পুলিশের নেওয়া জবানবন্দিতে এমনটাই জানান শিল্পা।

এর আগে পর্নোগ্রাফি কাণ্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতারের ৪ দিন পর অভিনেত্রী শিল্পা শেঠির ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যায় আমেরিকান লেখক জেমস থার্বারের একটি লেখা।

সেখানে লেখা ছিল, ‘যারা আমাদের কষ্ট দেয় তাদের দিকে আমরা রাগ করে তাকাই। আমরা হতাশ হই ও দুর্ভাগ্য সহ্য করি। আমরা ভয় পাই হয়তো এই ভেবে যে আমাদের চাকরি চলে যাবে বা কোনও রোগ হবে অথবা কোনও প্রিয় মানুষের মৃত্যুযন্ত্রণা সহ্য করতে হবে। আমাদেরকে এই মুহূর্তে বাঁচতে হবে। কী হয়ে গেছে কিংবা কী হতে পারে, তা নিয়ে দুশ্চিন্তা করে কোনো লাভ নেই।’

উল্লেখ্য গত সোমবার দিবাগত রাতে তাকে মুম্বাই পুলিশ গ্রেফতার করে। মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ৯ জন ধরা পড়েছেন। অভিযোগ আছে, লকডাউনের সময় শ্যালক প্রদীপ বক্সীর কোম্পানি কেনরিন লিমিটেডের সাথে হাত মিলিয়ে নীল ছবির ব্যবসা শুরু করেন কুন্দ্রা। রাজ মুম্বাইয়ে নিজের অফিসে বসেই নীল ছবির ব্যবসা করতেন। এরপর ইউকে-তে ক্লিপ পাঠাতেন প্রদীপের কাছে। ‘হটস্পট’ নামের একটি অ্যাপ তৈরি করেছিলেন দু’জনে মিলে। সেখানেই আপলোড করা হত ভিডিও। প্রদীপকে উইট্রান্সফারে ভিডিও পাঠাতেন রাজ কুন্দ্রা। এসব কিছুরই যথাযথ তথ্য প্রমাণ মুম্বাই পুলিশের হাতে এসেছে।

অন্যদিকে স্বামীর কুকীর্তি ফাঁস হওয়ার পর থেকেই শিল্পা শেঠির জীবনে এসেছে বিপুল পরিবর্তন। হাতে তেমন কোনো কাজ নেই এই অভিনেত্রীর। সিনেমা তো নেই বললেই চলে সাথে নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর বিচারকের দায়িত্ব পালন করে টাকা উপার্জন করছিলেন। তবে শিল্পপতি স্বামীর জন্য দেখা যাচ্ছে এখন সেই কাজও বন্ধের পথে। এছাড়াও কুন্দ্রাকে সাথে নিয়ে মুম্বাই পুলিশ শিল্পার বাড়িতেও তল্লাশি চালায়।

(ঊষার আলো-এফএসপি)