UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

শবে বরাতে দেশবাসীকে বিএনপি মহাসচিবের শুভেচ্ছা

usharalodesk
মার্চ ৭, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : আজ মঙ্গলবার পবিত্র শবে বরাত। এই উপলক্ষে বাংলাদেশসহ মুসলিম বিশ্বের সবাইকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।সারা বিশ্বের মুসলমানদের অব্যাহত সুখ, শান্তি ও উন্নতি কামনা করেছেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব আরও বলেন, দেশের মানুষ আজ চরমভাবে বিপদগ্রস্ত, অধিকারবঞ্চিত। নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে দিশেহারা। মানুষের আয় রোজগার সংকুচিত হয়ে পড়েছে। দুঃসহ এই পরিস্থিতি থেকে জনগণকে মুক্ত করতে এ মহিমাময় রাতে দোয়া ও সবার জীবন যাতে সুখকর হয় তার জন্য আমি আল্লাহর দরবারে প্রার্থণা করি। এ রহমতের রাতে আমরা সবাই মানব জাতির কল্যাণে যেন কাজ করে যেতে পারি, মহান রাব্বুল আল-আমিনের কাছে সেজন্য রহমত ভিক্ষা চাই।

এ সময় পবিত্র এ রজনীতে দেশ, জাতি তথা মুসলিম বিশ্বের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণ কামনা করার জন্য দেশবাসীকে আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

প্রসঙ্গত, পবিত্র শবে বরাত উপলক্ষে বিএনপির উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানান দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার।

তিনি জানান, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সভাপতিত্ব করবেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন।

ঊষার আলো-এসএ