UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তেরখাদা জনস্বাস্থ্য কর্মকর্তার বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ

usharalodesk
মার্চ ২৩, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : তেরখাদা উপজেলার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশল কর্মকর্তা প্রজিত সরকারের বিরুদ্ধে উপজেলার ছাগলাদাহ ইউনিয়ন পরিষদের স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে অসাধারচনের অভিযোগ উঠেছে।

এ বিষয়ে খুলনা অঞ্চলের জনস্বাস্থ্য প্রকৌশল তত্ত্বাবধায়কসহ অনুলিপি খুলনা-৪ আসনের সংসদ সদস্য, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে অভিযোগ পত্র দেওয়া হয়েছে।

অত্র দপ্তরের কর্মরত সহকারী প্রকৌশল কর্মকর্তা প্রজিত সরকার ছাগলদাহ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ সকল পুরুষ ও মহিলা সদস্যদের স্বাক্ষরিত অভিযোগপত্রে বলা হয়, খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর বরাদ্দকৃত গভীর নলকূপ ও পানির ট্যাংকির বিষয়ে খোঁজখবর নিতে গেলে উক্ত অধিদপ্তরের সহকারি কর্মকর্তা প্রজিত সরকার অমানবিক আচরণ করে। তিনি বলেন, আমার অফিসে ঢুকতে সাহস পাও কি করে? এই ওদের গলা ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দাও।

অত্র ইউনিয়নের স্থানীয় জন প্রতিনিধিগণ বলেন, আমরা জনগণের দ্বারা নির্বাচিত প্রতিনিধি আমাদের সাথে যদি এই ধরনের অসদাচরণ ও ব্যাবহার করে, তাহলে সাধারণ লোকের সাথে কেমন ব্যবহার করে। উক্ত কর্মকর্তার বিরুদ্ধে এর আগেও সেবা নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তির সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অভিযোগ রয়েছে। এ বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার সচেতন মহল ক্ষোভ প্রকাশ করেন এবং দ্রুত তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানিয়েছেন।

এ বিষয়ে মুঠোফোনে এ প্রতিনিধিকে প্রজিত সরকার বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ মিথ্যা ও বানােয়াট। আমার রুমে ঢুকে মোবাইলে জোরে-জোরে কথা বলাছিল। আমি নিষেধ করায় আমার বিরুদ্ধে এই অভিযোগ করা হয়।