UsharAlo logo
রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নিজস্ব খামারের গাভীর দুধ দিয়ে মিষ্টি, মিরপুরে সুইট নেশন

usharalodesk
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৩:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  মিষ্টি জাতীয় খাদ্যপণ্যর জনপ্রিয় ব্র্যান্ড ‘সুইট নেশনে’র  ছয় নম্বর শাখা উদ্বোধন হলো রাজধানী ঢাকার মিরপুরের-৬-প্রশিকা মোড়ে। এই শাখার উদ্বোধনের মাধ্যমে নারায়ানগঞ্জের জনপ্রিয় এই মিষ্টির দোকান ঢাকায় তিনটি ও নারায়ণগঞ্জ তিনটি শাখা পূর্ণ করলো প্রতিষ্ঠানটি।

বুধবার সুইট নেশনের ষষ্ঠতম ব্রাঞ্চের ফিতা কেটে উদ্বোধন করেন এম জুবায়ের সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাকিন জুবায়ের। এ সময় আরো উপস্থিত ছিলেন আজাদ রিফাত ফাইবার্স প্রাইভেট লিমিটেডের পরিচালক মোহাম্মদ তাহজুল ইসলাম রাজিব, সুইট নেশনের প্রধান উদ্যেক্তা ফখরুল ইসলাম রাহাদ, আজাদ রিফাত ফাইবারস প্রাইভেট লিমিটেডের অন্যতম পরিচালক মাহমুদুল ইসলাম রিফাতসহ অনেকেই।

অনুষ্ঠানে জানানো হয়, স্বাস্থ্যসম্মত অর্গানিক পদ্ধতিতে নিজস্ব খামারের গাভীর দুধ দিয়ে মিষ্টির স্বাদকে অক্ষুন্ন রেখে বিশুদ্ধ দই, মিষ্টি নারায়ণগঞ্জ ও রাজধানীর মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এই উদ্যোগ নেয়া হয়েছে। ব্রান্ডটির প্রধান উদ্যেক্তা ফকরুল ইসলাম রাহাদ জানান, সুইট নেশনের সুস্বাদু মিষ্টির রয়েছে ৫০টির অধিক আইটেম। এছাড়া বার্থডে কেক,পার্টি কেক সহ রয়েছে স্ন্যাকস টিফিনের ও বিভিন্ন আইটেম। তিনি আরো বলেন, ক্রেতাদের চাহিদা অনুযায়ী সুইট নেশনের পণ্যের মান বজায় রেখে নারায়ণগঞ্জ, ঢাকা ও রাজধানী সহ আশেপাশের জেলাগুলোতে আরো আউটলেট করার পরিকল্পনা রয়েছে  বলেই তিনি জানান।

উদ্যোক্তা বলেন, সুইট নেশনের যাত্রা শুরু হয় প্রথমেই ডেইরি ফার্মের মাধ্যমে। সুইট নেশনের সহযোগী প্রতিষ্ঠান গ্রীন বেল ডেইরি রেঞ্চ।

২০১৮ সালে ডেইরি ফার্ম দিয়ে এর যাত্রা শুরু করা হয়। ২০২০ সালে কলেজ রোডে সুইট নেশনের প্রথম আউটলেট করা হয়। জনপ্রিয়তা ও ক্রেতাদের চাহিদার বাড়ার সাথে সাথে, দ্বিতীয় শাখা উদ্বোধন করা হয় নারায়ণগঞ্জ এর বঙ্গবন্ধুর সড়কের বেনু টাওয়ারের। তৃতীয়টি রাজধানী ঢাকার মোহাম্মদপুরে আসাদ এভিনিউতে অবস্থিত। চতুর্থতম আউটলেট করা হয় রাজধানীর প্রাণকেন্দ্র শনির আখড়া এবং পঞ্চম আউটলেট চালু করা হয় নারায়ণগঞ্জের নবাব সলিমুল্লাহ রোডের মিশন পাড়া এলাকায়।

ঊষার আলো-এসএ