দু’উপজেলার মধ্যে তৈরী হলো সেতুবন্ধন : পাইকগাছায় সাইকেল ম্যারাথন

সর্বশেষ আপডেটঃ
27
0

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে বাংলাদেশের উত্তরণ উপলক্ষে সাইকেল ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ মার্চ) সকালে পাইকগাছা উপজেলা প্রশাসন ও পৌরসভা যৌথভাবে এ প্রতিযোগিতার আয়োজন করে।

পাইকগাছা ও কয়রা উপজেলা প্রশাসনের যৌথ ব্যবস্থাপনা পাইকগাছা থেকে কয়রা এবং কয়রা থেকে পাইকগাছা পর্যন্ত ৩০ কিলোমিটার দৈর্ঘ্যরে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই প্রথম বারের মত দুই উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় প্রতিযোগিতার আয়োজন করায় পাইকগাছা ও কয়রা উপজেলার মধ্যে এক অনন্য সেতু বন্ধন তৈরী হয়। যা আগামীতে দু’উপজেলার মধ্যে সু-সম্পর্ক সৃষ্টি সহ এলাকার উন্নয়ন ও অগ্রগতি এবং বিভিন্ন খেলাধুলার মান বৃদ্ধিতে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ। প্রতিযোগিতায় দু’উপজেলার ১৬৭জন প্রতিযোগী (সাইক্লিস্ট) অংশগ্রহণ করে।

প্রতিযোগিতা শেষে দু’উপজেলায় পৃথকভাবে পুরস্কার বিতরণীর আয়োজন করা হয়। পাইকগাছার বিজয়ী প্রতিযোগীদের কয়রা উপজেলা প্রশাসন এবং কয়রার বিজয়ী প্রতিযোগীদের পাইকগাছা উপজেলা প্রশাসন পুরস্কার প্রদান করেন। উপজেলার জিরো পয়েন্টে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। বিশেষ অতিথি ছিলেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) হুমায়ূন কবির, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান রঞ্জু ও সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ।

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ