খুলনায় ট্রাফিক বিভাগের সহায়তায় করোনা প্রতিরোধে ফেস মাস্ক বিতরণ ও সচেতনতামূলক সভা

সর্বশেষ আপডেটঃ
37
0
ছবি : সোমবার নগরীর শিববাড়ি মোড়ে ঢাকা রাউন্ড টেবিলের আয়োজনে ট্রাফিক ক্রসিংয়ে মাস্ক বিতরণ।

ঊষার আলো প্রতিবেদক : খুলনা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগের সহায়তায় করোনা ভাইরাস সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক বিতরণ করেন আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ ও ঢাকা রাউন্ড টেবিল।
সোমবার ২৯ মার্চ আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিমিটেডের সহযোগিতায় ও ঢাকা রাউন্ড টেবিল এর আয়োজনে খুলনা মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগের সহায়তায় খুলনা শিপবাড়ী ট্রাফিক ক্রসিং এ (কোভিড-১৯) করোনা ভাইরাস সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক প্রদান করা হয়। খুলনার অন্যতম ব্যস্ত নগরী শিববাড়ী মোড়ে ট্রাফিক ক্রসিং এ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডেপুটি পুলিশ কমিশনার ট্রাফিক মোহাম্মদ তাজুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) দক্ষিণ খুলনার কানাই লাল সরকার, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সহকারি পুলিশ কমিশনা, ট্রাফিক বিভাগ খুলনার-খন্দকার আবু হাসান। করোনা ভাইরাস (কোভিড-১৯) সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। আরও উপস্থিত ছিলেন স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ এর নাজমুল হক, ডেপুটি ম্যানেজার (মার্কেটিং অপারেশন), গাজী মশিউজ্জামান (রাতুল), ডেপুটি ম্যানেজার লজিষ্টিক এন্ড একাউন্স, হাসিবুর রহমান হিমেল, এক্সিকিউটিভ মার্কেটিং ইভেন্ট ও ঢাকা রাউন্ড টেবিলের চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ, সদস্য – রনি, ইশাদ, ফাহাদ, সাকিব, হাসান এবং শিহাব প্রমুখ।
প্রধান অতিথি ডেপুটি পুলিশ কমিশনার ট্রাফিক খুলনার মোহাম্মদ তাজুল ইসলাম, স্পন্সর আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ ও আয়োজক ঢাকা রাউন্ড টেবিল কে ধন্যবাদ জানান এ ধরনের কার্যক্রম আয়োজন করার জন্য। তিনি বলেন বর্তমান করোনা পরিস্থিতিতে করোনা ভাইরাসের ভয়াল থাবা থেকে মানুষকে দূরে রাখতে এবং সচেতনতার প্রসার ঘটাতে এধনের কার্যক্রম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন কোভিড-১৯ সময় সকলের মাক্স পরা বাধ্যতামূলক । তিনি সকল নাগরিকের সহযোগিতা কামনা করেন এবং সকলকে ট্রাফিক নিয়ম-কানুন মেনে চলতে অনুরোধ করেন। আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ এর নাজমুল হক, ডেপুটি ম্যানেজার বলেন তারাও অত্যন্ত খুশি খুলনা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক খুলনা বিভাগের সাথে এ ধরনের কার্যক্রমে পাশে থাকতে পেরে। তিনি আরও জানান আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ সর্বদাই বিভিন্ন সামাজিক এবং সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকে। এটি তারই একটি ধারাবাহিকতার অংশ। আগামীতেও এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। ঢাকা রাউন্ড টেবিল এর চেয়ারম্যান সিফাত উদ্দিন বেগ বলেন, ঢাকা রাউন্ড টেবিল সবসময় চেষ্টা করেন এ ধরনের কার্যক্রম করতে। তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক খুলনা বিভাগ ও আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) লিঃ কে ধন্যবাদ জানান তাদের এ কার্যক্রমে সাথে থাকার জন্য। তিনি আশা করেন আগামীতেও ঢাকা রাউন্ড টেবিল করোনা ভাইরাস (কোভিড-১৯) সচেতনতামূলক সভা ও বিনামূল্যে ফেস মাস্ক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। আর এ মহৎ উদ্যোগে অংশগ্রহণ করেন ঢাকা রাউন্ড টেবিল সদস্যরা, আহমেদ ফুড প্রোডাক্টস (প্রাঃ) এর কর্মকর্তাবৃন্দ ও খুলনা মেট্রোপলিটন পুলিশ ট্রাফিক খুলনা বিভাগের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ ও ট্রাফিক পুলিশবৃন্দ, তারা নিজেদের নিরাপত্তা ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে সকাল ১০টা থেকে ২ হাজার পিস মাস্ক বিতরণ করে ও সচেতনতামূলক প্রচারনা চালান। আয়োজনে সার্বিক ব্যবস্থাপনায় ও সমন্বয় ছিল এজাজ মাহমুদ রনি, সদস্য, ঢাকা রাউন্ড টেবিল।

(ঊষার আলো-আরএম)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ