UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাতের বিরুদ্ধে মামলায় জয় পেলেন নিখিল

usharalodesk
নভেম্বর ১৮, ২০২১ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : অবশেষে নুসরাত জাহানের সাথে সব সম্পর্ক ছিন্ন করলেন ব্যবসায়ী নিখিল জৈন। নুসরাতের সাথে সম্পর্ক শেষ করতে আদালতের দারস্থ হয়েছিলেন তিনি।

গতকাল বুধবার (১৭ নভেম্বর) আলিপুর সিভিল কোর্ট তাদের বিয়ে খারিজ করে দেয়।
অবশেষে তার জন্মদিনের বিশেষ দিনে নুসরাতের বিরুদ্ধে মামলায় জয়ী হলেন নিখিল। নিখিলের কথায়, ‘এটাই আমার এবারের জন্মদিনের সেরা উপহার। ’

তুরস্কে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন নুসরাত-নিখিল। তবে বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তুরস্কে নুসরাত ও নিখিলের বিয়ে হলেও ভারতে তা রেজিস্ট্রেশন হয়নি। সে কারণেই অ্যানালমেন্টের মাধ্যমে নুসরাতের থেকে আলাদা হতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন নিখিল ।

নিখিলের অ্যানালমেন্টের প্রস্তাবে রাজি ছিলেন না নুসরাত। বিবৃতি দিয়ে অভিনেত্রী সংসদ সদস্য দাবি করেছিলেন, ভারতীয় আইন অনুযায়ী তার ও নিখিলের বিয়েই হয়নি। তারা শুধুমাত্র লিভ-ইন সম্পর্কে ছিলেন, সুতরাং বিচ্ছেদের প্রশ্নই আসে না। নুসরাতের সেই বিবৃতি নিয়ে বিস্তর বিতর্ক হয়।

তবে এর মধ্যেই নিখিল ও নুসরাতের মধ্যে ঢুকে পড়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। আদালতে মামলা চলাকালীনই অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনাটি জানিয়েছিলেন নুসরাত। আর জন্ম নিয়েছে যশরতের ঘরে পুত্র সন্তান ঈশান। এমনকী, প্রকাশ্যে যশকে স্বামী হিসেবেও মেনে নেন নুসরাত।

(ঊষার আলো-এফএসপি)