লবণ পানি উত্তোলন না করে চিংড়ি চাষের কৌশল নির্ধারণের আহ্বান

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু’র সাথে মতবিনিময় করেছেন পাইকগাছার চিংড়ি চাষী সমিতির নেতৃবৃন্দ ও ঘের মালিকরা।
মঙ্গলবার (ডিসেম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ¦ আক্তারুজ্জামান বাবু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আবুল কালাম আজাদ।

উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, শাহজাদা ইলিয়াস, রিপন কুমার মন্ডল, কাজল কান্তি বিশ^াস, শেখ জিয়াদুল ইসলাম জিয়া, আব্দুস সালাম কেরু, চিংড়ি চাষী সমিতির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক রিপন কুমার মন্ডল, দাউদ শরীফ, আনন্দ মোহন বিশ^াস, ইকবাল হোসেন খোকন, প্রভাষক ময়নুল ইসলাম, নির্মল মজুমদার, মনোহর চন্দ্র সানা, আব্দুল মজিদ সানা, আবুল বাশার বাবুল সরদার, সাজ্জাত আলী সরদার, আবু সাবাহ, শামীম হোসেন, গোলাম মোস্তফা গাজী, অধীর কুমার মন্ডল, বিজন বিহারী সরকার, সনোষ কুমার সরদার, দেবব্রত সরকার দেবু, বিদ্যুৎ কুমার ঘোষ, শেখ মাহবুবর রহমান রনজু, গাজী ইমান আলী, আনারুল ইসলাম, শেখ রফিকুল ইসলাম ও নির্মল চন্দ্র অধিকারী।
সভায় মৌসুমের শুরু থেকে উপজেলায় লবণপানি উত্তোলন না করে কিভাবে চিংড়ি ও অন্যান্য মৎস্য চাষ করা যায় সে কৌশল উদ্ভাবনে উপজেলা নির্বাহী অফিসারকে প্রধান করে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও চিংড়ি চাষী সমিতির নেতৃবৃন্দের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।