UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খানজাহান আলী থানায় একবছরে ৭০ মাদক মামলা, আটক ৭৮

koushikkln
জানুয়ারি ২, ২০২২ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ফুলবাড়ীগেট প্রতিনিধি : নগরীর খানজাহান আলী থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত একবছরে ৭০ টি মাদক মামলার ৭৮ জন আসামি গ্রেপ্তার করেছে।

থানা সূত্রে জানা যায়, ২০২১ সালের জানুয়ারি মাস থেকে ডিসেম্বর মাস পর্যন্ত খানজাহান আলী থানায় ৭০টি নিয়মিত মাদক মামলা হয়েছে। এছাড়া থানায় দায়ের হওয়া মামলার ৭৮ আসামি গ্রেপ্তার করা হয়েছে। খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবীর কুমার বিশ^াস জানান, গত ১ বছরে থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক মামলার ৭৮ জন আসামি গ্রেপ্তার করা হয়েছে। এ সময়ে ২৩ কেজি ৪শ গ্রাম গাজা, ৭৮ বোতল ফেন্সিডিল, ১২ লিটার মদ ও ১৯৮৪ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। ২৮৯ টি র মধ্যে বিভিন্ন মেয়াদে ৩২ টি বিভিন্ন মেয়াদে সাজা পরোয়ান নিস্পত্তি করা হয়েছে , ৯৪ টির মধ্যে ১২২ জনকে কেএমপি করা হয়েছে, ৫০৬ ধারায় ৭ জন এর ব্যক্তির বিরুদ্ধে ০৬ টি মামলার প্রসিকেউশন করা হয়েছে । এছাড়া ১ টি বিদেশী পিস্তল ৬ রাউন্ড গুলি সহ উদ্ধার করা হয়েছে । থানার ওসি প্রবীর কুমার বিশ^াস রাজনৈতিকসহ বিভিন্ন উদ্বুদ্ধ পরিস্থিতিতেও কঠোর হাতে আইন-শৃঙ্খলা রেখেছেন স্বাভাবিক। ধর্ম-বর্ণ নির্বিশেষে মত-পার্থক্যের ঊর্ধে থেকে সরকারের উন্নয়নমূলক সাফল্যগুলো জনগণের সামনে তুলে ধরতে পুলিশি কার্যক্রমকে রেখেছেন বেগবান।

খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ^াস বলেন থানায় সেবা পেতে টাকা লাগে না। সন্ত্রাসী, জঙ্গীবাদ, নারী নির্যাতনকারী ও এসব কাজে মদদ দানকারিদের সাথে থানা পুলিশ আপোষ করে না। থানা এলাকাকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত রাখতে যেকোন কঠোরতা নিতে পুলিশ পিছ পা হবে না। মাদক আর নাশকতাকারীদের কোন ছাড় নেই।

তিনি বলেন- সরকারের সাফল্য যাতে কোনভাবে ম্লান না হয়সেজন্য কেএমপি পুলিশ কমিশনার মহোদয় এর নির্দেশনা মোতাবেক ও অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার উত্তর, সহকারি পুলিশ কমিশনার দৌলতপুর জোন সার্বিক তত্তাবাধয়নে আমরা কাজ করে যাচ্ছি, এজন্য তিনি সাংবাদিক সহ সকল মহলের সহযোগিতা কামনা করেন।