UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মদ খেয়ে মোদিকে টুইট, মালদ্বীপে ৯ লাখ টাকা দিতে হয়েছিল কপিলকে

usharalodesk
জানুয়ারি ৭, ২০২২ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদক:  নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে আসছে কপিল শর্মার স্পেশাল শো ‘আই অ্যাম নট ডান ইয়েট’। আগামী ২৮ জানুয়ারি থেকে এটির স্ট্রিম শুরু হবে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে শোয়ের একটি প্রোমো।

সেখানে দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে কথা বলছেন কপিল, সামনে লাল আলোয় ঘেরা। যত্রতত্র ছড়ানো গোল গোল টেবিলে বসে দর্শক।প্রোমোতে কপিল জানিয়েছেন, একবার মদ্যপান করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করে দিয়েছিলেন। সেই টুইটকে তিনি মদ্যপ বা ‘ড্রাঙ্ক’ টুইট বলতে চান।

এই ঘটনা ঘটার পর কপিল চলে যান মালদ্বীপে। সেখানে এমন একটি রুম তিনি ভাড়া নিয়েছিলেন, যেখানে ইন্টারনেট কানেকশন আসে না। ৯ লাখ টাকা খরচ হয়েছিল কপিলের। ৮-৯ দিন ছিলেন কপিল সেখানে। ওই হোটেলের এক কর্মী তাঁকে জিজ্ঞেস করেছিলেন, ‘আপনার কি বিয়ে হয়েছে?’ কপিল বলেছিলেন, ‘আমি কেবল টুইট করেছি।’

কপিল মজার ছলে লাইভে বলেছিলেন, মালদ্বীপের হোটেলে থাকা আমাকে ৯ লাখ টাকা খরচ করিয়েছিল মাত্র একটি টুইটের জন্য। এত টাকা আমি লেখাপড়ার করতেও খরচ করিনি।

দীর্ঘ ২৫ বছর ধরে বিনোদন জগতে কাজ করছেন কপিল শর্মা। টেলিভিশনে কাজ করছেন ১৫ বছর। তিনি বলেছেন, ‘কোনোদিনও কমেডিকে সিরিয়াসভাবে গ্রহণ করিনি। সারাক্ষণই তো মজা করে বেড়াই। এটা আমার কাছে প্রাকৃতিকভাবে আসে। আমি পাঞ্জাবের ছেলে। আমরা সবসময় জোকই করি। সত্যি জানতাম না কমেডি করেও মজা করা যায়।’