দুর্বৃত্তদের দেয়া আগুনে গোয়ালঘর ছাই, দগ্ধ সাত গরু

সর্বশেষ আপডেটঃ
110
0

মোঃ মেহেদী হাসান, মণিরামপুর : মণিরামপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে কৃষকের গোয়াল ও রান্নাঘর পুড়ে ছাই হয়েছে। একই সাথে গোয়ালে থাকা সাতটি গরু দগ্ধ হয়েছে। সোমবার (৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে উপজেলার কাশিপুর দক্ষিণপাড়ায় ঘটনাটি ঘটে। খবর পেয়ে গ্রামবাসী ও ফায়ারসার্ভিস কর্মীরা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হওয়ায় পুড়ে অঙ্গার হওয়া থেকে রক্ষাপায় গরুগুলো।
ক্ষতিগ্রস্ত কৃষকের নাম ইসরাফিল মোড়ল। তিনি স্থানীয় অমেদ আলী মোড়লের ছেলে। ইসরাফিল জানান, রাত দশটার দিকে বাড়ির সামনে দোকানে লোকজনসহ বসে ছিলেন তিনি। হঠাৎ গোয়ালঘরে আগুন দেখতে পেয়ে সবাই ছুটে আসেন। পরে ৪০-৫০ জন চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। খবর পেয়ে ফায়ারসার্ভিসের লোকজন এসে তারাও কাজ করেন। ততক্ষণে রান্নাঘর ও গোয়াল পুড়ে ছাই হয়েছে। গোয়ালে থাকা সাতটা গরু কমবেশি দগ্ধ হয়েছে। যারমধ্যে তিনটির অবস্থা বেশি খারাপ। ইসরাফিলের দাবি, গোয়াল বা রান্না ঘর ধরে ওঠারমত কোনকিছু ছিল না সেখানে। কেউ হিংসা করে আগুন দিয়েছে।
মণিরামপুর ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার আবু আহসান বলেন, আগুন লাগার কোন সূত্র পাওয়া যায়নি। আমরা অজ্ঞাত কারণ হিসেবে রিপোর্ট করেছি।

(ঊষার আলো-এমএনএস)

+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ