UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোদির ধন্যবাদ কৃষিমন্ত্রীকে

usharalodesk
এপ্রিল ৬, ২০২১ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফরকালে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মিনিস্টার ইন ওয়েটিং হিসেবে য্ত্নশীল ও চমৎকার সাহচর্যের জন্য কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপিকে ধন্যবাদ জানিয়েছেন।
গত ২৬ ও ২৭ মার্চ বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ঢাকা সফর করেন ভারতের প্রধানমন্ত্রী। দিল্লিতে ফিরে সম্প্রতি তিনি ড. আব্দুর রাজ্জাককে চিঠি দিয়ে এ ধন্যবাদ জানান। মঙ্গলবার (৬ এপ্রিল) কৃষি মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানায়।
কৃষি মন্ত্রণালয় থেকে আরও জানানো হয়, নরেন্দ্র মোদি উল্লেখ করেন যে আমার সংক্ষিপ্ত ও ব্যস্ত ভ্রমণসূচির সফল বাস্তবায়নের জন্য ভ্রমণকৃত স্থানগুলোর সকল বিষয়ের প্রতি আপনার বিশেষ মনোযোগ আমাকে অভিভূত করেছে। তিনি বলেন, আমি যেসব এলাকা ভ্রমণ করেছি সেসব এলাকার কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে আপনার ব্যক্তিগত সুসম্পর্কের বিষয়টি প্রত্যক্ষ করেছি।
সফরকালে কৃষিমন্ত্রী যে সময় দিয়েছেন ও নিষ্ঠতা প্রদর্শন করেছেন তার উচ্ছ্বসিত প্রশংসা করেন নরেন্দ্র মোদি। নরেন্দ্র মোদি উল্লেখ করেন, সফরকালে কৃষিমন্ত্রীর সাথে যেসব বিষয়ে আলোচনা ও মতবিনিময় হয়েছে, তা বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। কৃষিমন্ত্রীর সাথে এ আলোচনা ও মতবিনিময়ে তিনি আনন্দিত।

(ঊষার আলো-এমএনএস)