খুলনায় লকডাউনের তৃতীয় দিনে ৩৯ মামলা, ৩০ হাজার ৭শ’ টাকা জরিমানা

সর্বশেষ আপডেটঃ
27
0

ঊষার আলো প্রতিবেদক : সারাদেশের মতো খুলনায়ও তৃতীয় দিনের মতো লকডাউন চলছে। বুধবার (৭ এপ্রিল) সকাল থেকে রাস্তায় অসংখ্য মানুষকে চলাচল করতে দেখা গেছে। তবে অধিকাংশ মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা যায়। তাদের অনেকের মুখে নেই মাস্ক।
খুলনা জেলার সকল উপজেলা ও মহানগরে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মাস্ক পরিধান নিশ্চিতে এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে বুধবার (৭ এপ্রিল) মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।
এদিকে সকাল থেকে মাঠে নামে খুলনা জেলা প্রশাসন। এদিন মোবাইল কোর্ট পরিচালনা করে জেলাব্যাপী অভিযানে ৩৯টি মামলা হয়। এসময় ৩০ হাজার সাতশ’ টাকা জরিমানা করা হয়। এসময় সাধারণ মানুষকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান জানানো হয় এবং স্বাস্থ্যবিধি না মানলে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে প্রচারণা চালানো হয়।
জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং সহকারী কমিশনার (ভূমি)গণ মোবাইল কোর্ট পরিচালনা করেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ করে জেলা প্রশাসনের অনুরূপ অভিযান অব্যাহত থাকবে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ