খুলনা সাংবাদিক ইউনিয়নের ৪টি ইউনিট কমিটি গঠন

সর্বশেষ আপডেটঃ
81
0

ঊষার আলো ডেস্ক : সংগঠনকে শক্তিশালী করতে স্থানীয় ৪টি পত্রিকার ইউনিট কমিটি গঠন করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় দৈনিক জন্মভূমি ও দৈনিক রাজপথের দাবী এবং রাত ৯টায় দৈনিক পূর্বাঞ্চল ও দি ডেইলি ট্রিবিউন পত্রিকার ইউনিট গঠনের লক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়। সভা দুটিতে সভাপতিত্ব করেন ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. সাঈয়েদুজ্জামান সম্রাট।
এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, সাবেক সভাপতি ও প্রেস ক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, আহমদ আলী খান, মো. সাহেব আলী, অরুণ সাহা, অমিয় কান্তি পাল, ফারুক আহমেদ, মো. হুমায়ুন কবীর, মহেন্দ্রনাথ সেন, নেয়ামুল হোসেন কচি, জয়নাল ফরাজী, নূর হাসান জনি, আল মাহমুদ প্রিন্স, দেবব্রত রায়, রাশিদুল আহসান বাবলু, গাজী মনিরুজ্জামান, মোঃ নুরুল হাসান লিটু, সাইদা আক্তার রিনি, মোঃ জাহিদুল ইসলাম, শেখ আব্দুল হামিদ, আব্দুস সাত্তার, সোহেল মাহমুদ, প্রশান্ত কুমার বাছাড়, মোঃ মেহেদী হাচান, মাহমুদ হাসান সোহেল, মামুন খান, মারুফ মিনা, কাজী ফজলে রাব্বি শান্ত প্রমুখ। সভায় সকল অপসাংবাদিকদের প্রতিহত করার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভা শেষে শেখ আব্দুল হামিদকে ইউনিট প্রধান ও মামুন খানকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক জন্মভূমি, আব্দুস সাত্তারকে ইউনিট প্রধান ও রাশিদুল আহসান বাবলুকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক রাজপথের দাবী, মো. সাহেব আলীকে ইউনিট প্রধান ও মোঃ জাহিদুল ইসলামকে ডেপুটি ইউনিট প্রধান করে দৈনিক পূর্বাঞ্চল এবং ওয়াহেদ উজ্জামানকে ইউনিট প্রধান ও মারুফ মিনাকে ডেপুটি ইউনিট প্রধান করে দি ডেইলি ট্রিবিউন পত্রিকার ইউনিট কমিটি গঠন করা হয়। এছাড়া স্ব-স্ব পত্রিকায় কর্মরত ইউনিয়নের সদস্যবৃন্দ প্রতিটি ইউনিট কমিটিতে সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ