UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দৌলতপুর নতুনরাস্তা রেল লাইনের পাশে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

koushikkln
এপ্রিল ১২, ২০২১ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

উষার আলো প্রতিবেদক : নগরীর দৌলতপুর থানাধীন নতুনরাস্তা মোড়স্থ রেললাইনের পাশে জাহিদের বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর ১১ এপ্রিল দুপুরে এক অজ্ঞাত বৃদ্ধার লাশ দেখতে পাওয়া যায়। লাশটি দেখতে পেয়ে উৎসুক জনতা বিষয়টি তাৎক্ষনিক পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে পৌচ্ছে অজ্ঞাত বৃদ্ধার লাশ পড়ে থাকার সত্যতা খুঁজে পান।
প্রত্যক্ষদর্শীরা জানায়, অজ্ঞাত মহিলা পেশা একজন ভিক্ষুক। এলাকার বাসিন্দারা প্রায় তাকে ভিক্ষা করতে দেখেছে। তবে কেউ তাকে চেনে না, তার ব্যক্তিগত পরিচয় ও জানা না। এ ঘটনার খবর পেয়ে ৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শামসুদ্দিন প্রিন্সসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদশর্ন করেন। তাদের জিজ্ঞাসায় অজ্ঞাত বৃদ্ধার কেউ পরিচয় দিতে পারিনি। সূত্রে জানা যায়, মৃত্যুর কিছুক্ষন আগে তিনি বর্নীত স্থানে বসে ছিলেন। এর কিছুক্ষন তিনি মারা যান। তবে তিনি ভিক্ষা করে জীবিকা নির্বাহ করতেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। মৃত্যুকালে বৃদ্ধার পড়নে ছিল প্রিন্টের কাঁটা-ছেড়া হলুদ শাড়ী,গায়ের রং কালো, উচ্চতা ৪ফুট ১০ ইঞ্চি, চুলের রং কালো-সাদা, বয়স আনুমানিক (৬৫) বছর।
অজ্ঞাত বৃদ্ধার লাশ পড়ে থাকার বিষয়টি ওসি হাসান আল মামুনকে জানালে তিনি, মোবাইল-৬ টহল ডিউটি অফিসার এসআই রবিউল ইসলামকে সুরতহাল দাখিলসহ লাশ উদ্ধার করে তাৎক্ষনিক খুমেক হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানোর নির্দেশ প্রদান করেন। এ ব্যাপারে এসআই মিলন সরকার বাদী হয়ে দৌলতপুর থানায় একটি অপমৃত মামলা দায়ের করেন। যার মামলা নং-৪
১২ এপ্রিল অজ্ঞাত বৃদ্ধার ময়না তদন্ত শেষে বিকালে গোয়ালখালী আঞ্জুমান মহিদুল ইসলামের সহয়তায় বৃদ্ধার দাফন কার্য সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা।